কলাপাড়ায় চুরির অপবাদে মারধর, আহত-১

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় চুরির অপবাদে মারধর, আহত-১
রবিবার ● ৩১ জুলাই ২০২২


কলাপাড়ায় চুরির অপবাদে মারধর, আহত-১

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের সাইফুল বিশ্বাসকে মিথ্যা চুরির অপবাধ দিয়ে বেদরক মারধর করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৩০ জুলাই) রাত ৯ টার দিকে মনু মৃধা ও তার ভাই মাসুদ মৃধা মোবাইল করে তাকে দোকানে আসতে বলেন। তিনি দোকানে আসলে তাকে আটক করে অমানুষিক নির্য়াতন চালায়। এতে  গুরুত্বর আহত হয় সাইফুল বিশ্বাস।স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন।
হাসপাতাল ও আহতের স্বজনদের কাজ থেকে জানা যায়,আহত সাইফুল বিশ্বাস ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের হাফেজ বিশ্বাসের ছেলে। সে স্থানীয় একটি প্রোজেক্টে ড্রেজারের কাজ করে। সেখানে একটি ড্রেজারের কিছু যন্ত্রপাতি চুরির ঘটনা ঘটে। সে সুত্র ধরে আহত সাইফুল বিশ্বাসকে স্থানীয় মনু মৃধা ও তার ভাই মাসুদ মৃধা মোবাইল করে তাদের দোকানে আসতে বলে। সাইফুল তাদের কাছে আসলে চুরির অপবাধ দিয়ে তাকে দোকানের ভিতরে আটক করে অমানুষিক নির্য়াতন চালায়।এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন।
এবিষয়ে মনু মৃধা বলেন,সে চুরি করেছে তাই মারধর করেছি। প্রশাসন থাকতে আইন হাতে নিয়েছেন কেনো এবিষয়ে ভুল হয়েছে বলে সে স্বীকার করেন। তিনি আরোও বলেন,আমাদের মধ্যে সমজোতা হয়ে গেছে।
এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসিম বলেন,তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০২:৪৫ ● ২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ