রাঙ্গাবালীতে ইউপি চেয়ারম্যানের হামলায় মেম্বারসহ আহত-৮

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে ইউপি চেয়ারম্যানের হামলায় মেম্বারসহ আহত-৮
বুধবার ● ১৫ জুন ২০২২


রাঙ্গাবালীতে ইউপি চেয়ারম্যানের হামলায় মেম্বারসহ আহত-৮

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালীতে কালভার্টের নিয়ন্ত্রণ নিয়ে হামলায় ইউপি মেম্বারসহ আটজনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে মৌডুবি ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান রাসেলের বিরুদ্ধে। মঙ্গলবার রাত ১১টায় উপজেলার মৌডুবি ইউনিয়নের মাঝের দেওর গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই রাতেই গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে। আহতরা হলেন ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইলিয়াস গাজী (৫২), একই এলাকার নাজমুল গাজী (৩৫), অপু হাওলাদার (২২), কাওসার হাওলাদার (১৮), কবির হাওলাদার (৩৫), সাদ্দাম গাজী (৩০), কামাল গাজী (২৩) ও ফিরোজ হাওলাদার (২১)।

আহত ইউপি সদস্য মো. ইলিয়াস গাজী বলেন, মঙ্গলবার রাত ১১টায় চেয়ারম্যান মাহমুদ হাসান রাসেল আমার বাড়ির উত্তর পাশের জনগণের জন্য উন্মুক্ত একটি কালভার্ট নিয়ন্ত্রণ নিতে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কালভার্ট নিয়ন্ত্রণ নেওয়ার বিষয়টি জানতে চাইলে চেয়ারম্যান নির্দেশে সুজন, মাসুদ, সোহাগ, নিজাম, রাকিব, নুরু, মহব্বত, রাহাত, মাহতাব, দেলোয়ার, এনামুল, আতিকসহ ২০-২৫ জন পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র চাপাতি, চাইনিজ কুড়াল, বগী দিয়ে আমার মাথা ও শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করে। আমার ডাক চিৎকারে বাড়ির লোকজন আসলে  নাজমুল, অপু, কাওসার, কবির, সাদ্দাম, কামাল ও ফিরোজকেও ওরা কুপিয়ে আহত করে।

আহত ইউপি সদস্য মো. ইলিয়াস গাজী আরো বলেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই মাহমুদ হাসান রাসেল তার নিজস্ব বাহিনী দিয়ে ইউনিয়নের খাস জায়গা, ঘের, স্লুইজ, কালভার্ট দখল এবং বন বিভাগের গাছ কেটে নেওয়াসহ এলাকায় ত্রাস সৃষ্টি করছেন।

হামলায় সম্পৃক্ত থাকার বিষয়টি অস্বীকার করে মৌডুবি ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান রাসেল বলেন, কলভার্ট দখল নিয়ে নিয়ে ঘটনা ঘটেনি।  ইউপি সদস্য ইলিয়াস গাজীকে বহনকারী মটরসাইকেল চালকের ভাড়া বাবদ পাওনা টাকা নিয়ে শুক্রবার হামলার এ ঘটনা ঘটে। এর রেশ ধরে মঙ্গলবার রাতে পুন:হামলায় ওই ইউপি সদস্য আহত হয়েছেন। খবর পেয়ে ওই রাতেই আমি ঘটনাস্থলে উপস্থিত হয়েছি।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান বলেন, হামলার ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কেই কোন অভিযোগ দায়ের করেনি। আভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে। দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৬:০৭ ● ১৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ