চরফ্যাশনে ভাড়াটিয়া নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ভাড়াটিয়া নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ!
শুক্রবার ● ২০ মে ২০২২


চরফ্যাশনে ভাড়াটিয়া নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে ভাড়াটিয়া প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে বাড়ীর মালিক ও কীটনাশক ব্যবসায়ী আইয়ুব আলীর বিরুদ্ধে। এঘটনায় প্রবাসীর স্ত্রী বাদি হয়ে শশীভূষণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সোমবার রাতে হাজারীগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের চেয়ারম্যান বাজার সংলগ্ন প্রবাসীর স্ত্রীর ভাড়াটিয়া বাসায় এঘটনা ঘটে। ঘটনার ৪দিন অতিক্রম হলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেননি।
অভিযোগ ও পুলিশ সুত্রে জানাযায়, ভিক্টিম প্রবাসীর স্ত্রী চেয়ারম্যান বাজার সংলগ্ন সেচ্ছাসেবক দল নেতা ও কীটনাশক ব্যবসায়ী আইয়ুব আলীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। সোমবার রাতে বাড়ির মালিক আইয়ুব আলী ভাড়া চাওয়ার অজুহাতে তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। এঘটনায় মঙ্গলবার বাদী হয়ে শশীভূষণ থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন। স্থানীয় একাধিক সুত্র থেকে জানাযায়, থানায় অভিযোগ দায়েরের পরপরই ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে স্থানীয় প্রভাবশালীরা। মঙ্গলবার সন্ধ্যায় থানা পুলিশকে ম্যানেজ করে ভিক্টিম প্রবাসীর স্ত্রীকে দুই লাখ টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার জানান, ভিক্টিম নারী ও আইয়ুব আলী তারা পরস্পর আত্মীয়। কি নিয়ে তাদের মধ্যে বাড়াবাড়ি হয়েছে তা তার জানা নাই।
বাড়ীর মালিক ও সেচ্ছাাসেবক দলের নেতা আইয়ুব আলী জানান, তিনি আমার ঘরে ভাড়াটিয়া। ঘর ভাড়া নিয়ে তার সাথে আমার বাড়াবাড়ি হয়। এনিয়ে সে আমার বিরুদ্ধে অহেতুক মিথ্যা অভিযোগ তুলেছে। স্থানীয় চেয়ারম্যান সেলিম হাওলাদার বিষয়টি সমোঝতা করে দিয়েছেন।
অভিযোগের তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মোজাম্মেল হেসেন জানান, অভিযোগ দায়েরের পর ভিক্টিম থানায় আসেনি। ঘটনাটি স্থানীয় ভাবে সমঝোতা হয়েছে বলে শুনেছি। আমি ছুটিতে থাকায় বিস্তারিত আর কিছুই জানতে পারিনি।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান জানান, গৃহবধুর দায়ের করা অভিযোগটি তদন্তাধীন রয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৬:৫৫ ● ৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ