ভান্ডারিয়ায় ৪কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ৪কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
শনিবার ● ২৬ মার্চ ২০২২


ভান্ডারিয়ায় ৪কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় আল আমীন (৩২) ও ইউনুস বেপারি (২২) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার (২৬ মার্চ) সকালে ভান্ডারিয়া  লঞ্চঘাটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের সঙ্গে বহনকৃত দুইটি ব্যাগ তল্লাশি চালিয়ে চার কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃত মাদক কারবারি আল আমীন কুমিল্লার চান্দিনার নলকুনি গ্রামের মৃত বজলুর রহমান এর ছেলে ও ইউনুস বেপারি পিরোজপুরের নেছারাবাদের সুটিয়াকাঠি গ্রামের মৃত শাহ আলম বেপারির ছেলে।
থানা সূত্রে জানাগেছে,  আটককৃত দুই মাদক কারিবারি ঢাকা-ভান্ডারিয়া নৌরুটের   এমভি মহারাজ-৭ লঞ্চে  ঢাকা থেকে শনিবার সকালে ভান্ডারিয়া ঘাটে নামে। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে তল্লাশী  চালায়। তখন তাদের সাথে থাকা  দুইটি ট্রাভেল ব্যাগে থেকে চার কেজি উদ্ধার করে।
ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনা নিশ্চিত করে জানান,  আটককৃত দুই ব্যক্তি পেশাদার মাদক কারবারি। গোপন সংবাদে তাদের লঞ্চ  ঘাটে আটকের পর তাদের বহনকৃত দুই ব্যাগে থেকে মোট চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়েরের কারা হয়েছে ।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৩৭:৪৬ ● ৪১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ