ইন্দুরকানীর তিন শিক্ষাপ্রতিষ্ঠানে চুরি!

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীর তিন শিক্ষাপ্রতিষ্ঠানে চুরি!
শুক্রবার ● ১৪ জানুয়ারী ২০২২


ইন্দুরকানীর তিন শিক্ষাপ্রতিষ্ঠানে চুরি!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক রাতে ৩টি স্কুলে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী)  রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের পি.এস. মাধ্যমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, রেখাখালী সুতারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে।
জানাগেছে, পি.এস. মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা ভেঙ্গে একটি ল্যাপটপ ও নগদ দশ হাজার টাকা, উপজেলার রামচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, রেখাখালী সুতারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গ্রিল কেটে ও দরাজার তালা ভেঙ্গে স্কুলের বিভিন্ন মালামাল, ডিজিটাল হাজিরার মেশিন ও নগদ টাকা নিয়ে যায় চোরেরা।
পি.এস. মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাসিশ চন্দ্র হাওলাদার জানান, সকালে স্কুল চুরির সংবাদ পেয়ে স্কুলে আসি। এসে দেখি দরজা ভেঙ্গে স্কুলের অফিসের ২টি আলমারি ভেঙ্গে ১টি ল্যাপটপ, ১টি বেল ও নগদ দশ হাজার টাকা নিয়ে যায়।
রেখাখালী সুতারখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সম্পা বর্মন জানান, আমার স্কুলের গ্রিল কেটে নগদ টাকা ও প্রয়োজনীয় বিভিন্ন কাগজ-পত্র নিয়ে যায়।
ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, চুরির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  তদন্ত করে চোর সনাক্ত করার চেষ্টা চলছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৫:৪৫ ● ১০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ