মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়-ম্যানেজিং কমিটি নির্বাচনে প্রার্থীতা বাছাই সম্পন্ন

প্রথম পাতা » কুয়াকাটা » মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়-ম্যানেজিং কমিটি নির্বাচনে প্রার্থীতা বাছাই সম্পন্ন
মঙ্গলবার ● ৭ ডিসেম্বর ২০২১


মহিপুর মাধ্যমিক বিদ্যালয়

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

 

পটুয়াখালীর মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে প্রার্থীতা বাছাই সম্পন্ন হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২২ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।
প্রার্থীতা বাছাই পর্বে মনোনয়নপত্র জমা দেওয়া তিনটি পদের বিপরীতে ১৫জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হিসেবে ঘোষণা করেছেন প্রিজাইডিং অফিসার। অভিভাবক শ্রেণীর ১০জনের মনোনয়নপত্র বৈধ হলেও এদের মধ্যে চারজন নির্বাচিত হবেন। বৈধ প্রার্থীরা হলেন, মোঃ আক্তারুজ্জামান, মোঃ আলম হোসেন, মোঃ আলমগীর খান, মোঃ ইব্রাহিম খান, মোঃ আঃ জলিল, মাওঃ নজরুল ইসলাম, নাসির উদ্দিন বিপ্লব, মোঃ মনিরুজ্জামান, মোঃ কাজী সাঈদ এবং মোঃ হারুনর রশিদ।
মহিলা অভিভাবক শ্রেণীর দুইজন বৈধ প্রার্থী যথাক্রমে দেবা রানী এবং রিনা। এদের মধ্যে একজন নির্বাচিত হবেন। এছাড়া শিক্ষক প্রতিনিধি হিসেবে বৈধ প্রার্থীরা হলেন মোঃ নাসির উদ্দিন, মোঃ মোজাম্মেল হোসাইন এবং জান্নাতুল ফেরদৌসী আক্তার। শিক্ষক প্রতিনিধি দুইজন পুরুষ শিক্ষক এবং একজন মহিলা শিক্ষক নির্বাচিত হবার কথা রয়েছে। এদের মধ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এ পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না বলেও জানিয়েছে প্রিজাইডিং।
কলাপাড়া উপজেলা একাডেমিক সুপারভাইজার ও প্রিজাইডিং অফিসার মোঃ মনিরুজ্জামান খান আরও জানান, আগামী ৯ ডিসেম্বর প্রার্থীতা প্রাত্যাহারের শেষ দিন। অভিভাবক ও মহিলা অভিভাবকদের মধ্যে কেউ প্রার্থীতা প্রত্যাহার না করলে দু’টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীতা বাছাইকালে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোখলেছুর রহমান, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আঃ মালেক আকন্দ, লতাচাপলী ইউপি চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লা, মহিপুর প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম ও মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ফরাজী প্রমুখ।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:৫৩ ● ১১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ