কুষ্টিয়ায় পূর্বশত্রুতার জেরে স্কুলছাত্রকে হত্যা

প্রথম পাতা » খুলনা » কুষ্টিয়ায় পূর্বশত্রুতার জেরে স্কুলছাত্রকে হত্যা
বুধবার ● ১৩ ফেব্রুয়ারী ২০১৯


ফাইল ছবি
কুষ্টিয়া সাগরকন্যা প্রতিনিধি ॥
কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পূর্বশত্রুতার জেরে এক স্কুলছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। কুমারখালী থানার ওসি মিজানুর রহমান জানান, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার লাহিনী গ্রামের শরিফুল ইসলাম নামে এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত আবদুর রহমান রতন (১৫) লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে ওই গ্রামের টাইলস মিস্ত্রি আজম আলীর ছেলে।

নিহত রতনের মা রওশন আরা খাতুন জানান, রতন গত মঙ্গলবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরে ভাত খেয়ে রের হয়। তার কিছুণ পর থেকে তার মোবাইল ফোন বন্ধ ছিল। নিহত রতনের বাবা আজম আলীর অভিযোগ, পূর্বশত্রুতার জেরে কুষ্টিয়া সিভিল সার্জন কার্যালয়ের হিসাবরক আবদুর রাজ্জাক ওরফে রাজু মোল্লার যোগসাজশে এই হত্যা ঘটে থাকতে পারে। তবে রাজু অভিযোগ অস্বীকার করেছেন।

তিনি বলেন, তাদের সঙ্গে আমার কোনো দ্বন্দ্বও নেই, শত্রুতাও নেই। আজমের অভিযোগ সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট। ওই গ্রামে মতিয়ার জানান, তিনি কালীগঙ্গা নদীতে গোসল করতে নামার সময় নির্মাণাধীণ ওই বাড়ির প্রাচীরের নিচে দিয়ে হাত-পা ছড়ানো ও মাথার ওপর ইটচাপা লাশ দেখতে পান। ওসি মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:২৮:০৭ ● ৪৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ