পিরোজপুরে একই পরিবারের ৩জনকে হত্যা

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে একই পরিবারের ৩জনকে হত্যা
শুক্রবার ● ৩১ জুলাই ২০২০


পিরোজপুরে একই পরিবারের ৩জনকে হত্যা


পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক পরিবারের ৩জনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন মঠবাড়িয়ায় উপজেলার ধানীসাফা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাফা গ্রামের মো. আয়নাল হোসেন হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তার ৩ বছরের শিশু কন্যা  আঁখি আক্তার।

পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মঠবাড়িয়ার ওই ৩ জনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। এখনো তাদের সুরতহাল তৈরী করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে তাদের পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত আয়নাল হোসেন ওই গ্রামের  মৃত রত্তন হাওলাদারের পুত্র।  তিনি ৩ বছর আগে ব্রুনাই থেকে দেশে ফিরে ওই গ্রামের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহত আয়নালের  বড় ভাই মোঃ  হেলাল  হাওলাদার জানায়, তার (আয়নাল) স্ত্রী বাড়িতে বসে শিশু শ্রেণীর ২ছাত্রদের প্রাইভেট পড়াতেন। আর শুক্রবার (৩১ জুলাই) সকালে ওই ছাত্ররা পড়তে এসে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে ওই ৩ জনের লাশ দেখে চিৎকার করে ওঠে। এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের মৃত্যু অবস্থায় দেখে আমাদের ও থানা পুলিশকে  খবর দেন। ওই ঘরের পিছনের সিঁদ কাটা রয়েছে। নিহত আয়নাল ও তার স্ত্রীর হাত পিছনে বাধা ও ঘরের আড়ার সাথে কাপড় দিয়ে ঝুলানো রয়েছে। আর শিশু কন্যাটিও ঝুলানো রয়েছে।

আরএইচএম/এমআর

 

বাংলাদেশ সময়: ১১:২৫:৫৭ ● ৩১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ