১৫ যাত্রী কোয়ারেন্টাইনে মঠবাড়িয়ায় ঢাকা থেকে যাত্রী নিয়ে আসায় গাড়ী চালকের অর্থদণ্ড

প্রথম পাতা » পিরোজপুর » ১৫ যাত্রী কোয়ারেন্টাইনে মঠবাড়িয়ায় ঢাকা থেকে যাত্রী নিয়ে আসায় গাড়ী চালকের অর্থদণ্ড
সোমবার ● ১১ মে ২০২০


মঠবাড়িয়ায় ঢাকা থেকে যাত্রী নিয়ে আসা মাইক্রোবাস ও যাত্রীরা।

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমণ রোধে লকডাউন থাকায় ঢাকা থেকে আসা মাইক্রোবাস চালকসহ ১৫ যাত্রীকে আটক করা হয়েছে। সোমবার (১১ মে) দুপুরে মঠবাড়িয়া উপজেলার ঝাউতলা বাজারের কাছে নির্বাহী ম্যজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। লকডাউন ভেঙ্গে যাত্রী নিয়ে মাইক্রোবাসটি মঠবাড়িয়া প্রেবেশ করায় গাড়ীচালক সহ ১৫ যাত্রীকে এসময় আটক করা হয়। আটকৃত যাত্রীদের মধ্যে ৫জন পুরুষ, ৬জন নারী ও ৪ জন শিশু ছিল। যাত্রীরা ঢাকা থেকে মাইক্রোবাসে উপজেলার তুষখালী গ্রামের বাড়িতে ফিরছিলেন।

এ ঘটনায় ঢাকা থেকে আসা মাইক্রোবাস যাত্রী ১৫ জনকে উপজেলার ২নং বড়মাছুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। মাইক্রো চালক লিটন মিয়াকে লকডাউন ভাঙার অপরাধে অর্থদন্ডাদেশ প্রদান করে হোম কোয়ারেন্টাইনে পাঠানোর আদেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

মঠবাড়িয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে সাগরকন্যাকে জানান, ঢাকা থেকে আসা ১৫ যাত্রীকে র্নিধারিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। গাড়ি চালককে ৩০ হাজার টাকা অর্থদন্ডাদেশ দিয়ে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

আরএইচএম/এনবি

বাংলাদেশ সময়: ১৫:৪৭:৩১ ● ৩৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ