কলাপাড়ার নীলগঞ্জে পাওয়া গেলো দু’টি মহিষ!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ার নীলগঞ্জে পাওয়া গেলো দু’টি মহিষ!
রবিবার ● ১০ মে ২০২০


চৌকিদারের কাছে গচ্ছিত রাখা সেই মহিষ।

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে ইসলামপুর গ্রামে রবিবার ভোর রাতের দিকে দুটি মহিষ পাওয়া গেছে। ওই গ্রামের কালিনাথ হাওলাদারের বাড়ির সামনে থেকে অসিম চন্দ্র হাওলাদার মহিষ দুটি দেখতে পান।
জানা যায়, ইসলামপুর গ্রামের নারায়ন চন্দ্র হাওলাদারের পুত্র অসিম চন্দ্র হাওলাদার প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে মহিষ দুটি দেখতে পান। তিনি মহিষের আশেপাশে কোন লোক দেখতে না পেয়ে মহিষ দু’টি বেধে রাখেন। রবিবার সকালে ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য তোফাজ্জেল হোসেন নাজিরকে বিষয়টি অবহিত করেন। পরে তিনি অসিম চন্দ্রের নিকট হতে মহিষ দু’টি বুঝে নিয়ে চৌকিদার নজরুল ইসলাম নসু’র তত্বাবধানে রাখেন। বর্তমানে মহিষ দু’টি ইউনিয়নের আনন্দ বাজার সংলগ্ন সুলতানগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকটে বসবাসরত নজরুল ইসলাম নসু’র বাড়িতে রয়েছে। এখন পর্যন্ত মহিষ দু’টির মালিকের কোন সন্ধান পাওয়া যায়নি। মহিষের প্রকৃত মালিককে ০১৭২৩-৭৩১৫১২ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
এবিষয়ে নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান এ্যাড. নাসির উদ্দিন মাহমুদ সাগরকন্যাকে বলেন, আমি বিষয়টি শুনে কলাপাড়া থানায় অবহিত করেছি। উপযুক্ত প্রমাণ দিতে পারলে যার মহিষ তাকে বুঝিয়ে দেয়া হবে।

এসকেআর/এনবি

বাংলাদেশ সময়: ১৮:১৩:৫৯ ● ১১৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ