দশমিনায় বসতঘর আগুনে পুড়ে ছাঁই

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দশমিনায় বসতঘর আগুনে পুড়ে ছাঁই
রবিবার ● ২৯ মার্চ ২০২০


দশমিনায় বসতঘর আগুনে পুড়ে ছাই

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ানের গছানী বজার সংলগ্ন দক্ষিন দাসপাড়া কাচা বাজারের মহিলা মার্কেটের পশ্চিম পাশে ভয়াবহ অগ্নিকান্ডের বসতঘর আগুনে পুড়ে ছাই হয়েছে।
রোববার (২৯ মার্চ) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। এ সময় আগুনে ১টি বসতঘর ও ১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। খবর পেয়ে দশমিনার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ২টি ইউনিট ও স্থাণীয়দের সহযোগীতায় প্রায় ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে প্রায় ৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুন নিভাতে গিয়ে ৩জন আহত হয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার দুপুর ১২টায় গনি হাওলাদারের বসত ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে মধ্যে আগুনের লেলিহান শিখা আশে পাশের ছড়িয়ে পরে। এ সময় আগুনে ১টি বসতঘর ও ১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে প্রায় ৫লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করেছেন দশমিনা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার মো. আবুল হোসেন।
ঘটনাস্থল দশমিনা থানা ওসি এসএম জালাল উদ্দিন, উপজেলা আ”লীগের সিনিয়র সভাপতি কাজী আবুল কালাম, বাঁশবাড়িয়া ইউনিয়ান আ”লীগের সভাপতি ও গছানী বাজার বর্নিক সমিতির সভাপতি কাজী আনোয়ার হোসেনসহ এলাকায় গন্যমার্নব্যক্তিবর্গ পরিদর্শন করেছেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৯:১৩ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ