সুবর্ণচরে এবার স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

প্রথম পাতা » চট্টগ্রাম » সুবর্ণচরে এবার স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২
শনিবার ● ২ ফেব্রুয়ারী ২০১৯


প্রতীকী চিত্র
নোয়াখালী সাগরকন্যা প্রতিনিধি ॥
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পূর্ব চরবাটা ইউনিয়নে এবার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীা করা হয়েছে। এর আগে, বৃহস্পতিবার রাতে ইউনিয়নের দণি চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের বড় ভাই নিরব চরজব্বর থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন-দণি চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ই¯্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ভিকটিম তার মাকে হাতিয়া যাওয়ার সময় বাড়ি থেকে এগিয়ে দেওয়ার জন্য বুড়ার দোকানের কাছে যায়। পরে সে বাড়ি ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশা চালক স্বপন ভাড়া ছাড়াই বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ভিকটিমকে গাড়িতে ওঠান। পরে অটোরিকশায় করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে দণি চরমজিদ গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে আসে। সেখানে নিজাম নামে আরও একজন অপো করে। পরে স্বপন ও নিজাম দু’জন মিলে ভিকটিমকে গণধর্ষণ করে। শুক্রবার সকালে ভিকটিম বাড়িতে এলে তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। পরে ভিকটিমের বড় ভাই নিরব ওইদিন রাতে স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বর থানায় একটি মামলা দায়ের করেন।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেলে পরীা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর রাতে বিরোধী একটি দলকে ভোট দেওয়ার জেরে সুবর্ণচর উপজেলার চরবাগ্গা গ্রামে চার সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটে। যা দেশ বিদেশে ব্যাপক আলোড়ন তোলে। পরবর্তীতে গত ১১ জানুয়ারি রাতে ঘরের সিঁদ কেটে সুবর্ণচরের পার্শ্ববর্তী কবিরহাট উপজেলায় তিন সন্তানের জননী এক গৃহবধূকেও গণধর্ষণের ঘটনা ঘটে।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:২৪:৩৫ ● ৪১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ