আগামীতে আসবে ব্যপক উন্নয়নের চমক —-জ্যাকব এমপি

প্রথম পাতা » ভোলা » আগামীতে আসবে ব্যপক উন্নয়নের চমক —-জ্যাকব এমপি
বৃহস্পতিবার ● ২৪ অক্টোবর ২০১৯


আগামীতে আসবে ব্যপক উন্নয়নের চমক —-জ্যাকব এমপি

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দেশের মানুষ শাস্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছেন। আগামীতে দেখতে পারবেন আরো বেশী উন্নয়নের চমক।
বুধবার সকাল সাড়ে ১০টায় ও বেলা ১২টায় বিছিন্ন দ্বীপ কুকরি মুকরি ও ঢালচর ইউনিয়নে আওয়ামী লীগের পৃথক পৃথক ত্রি-বার্ষিকী সম্মেলনে তিনি প্রধান অতিথি হিসাবে এই সব কথা বলেন। কুকুর মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন সম্মেলনের সভাপতিত্ব করেন।
আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আজ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে সু-সংগঠিত নেতৃত্বে বিএনপির বিলপ্তির হতে যাচ্ছে। কুকরি মুকরি আধুক মানের রেস্ট হাউস নির্মিত হয়েছে। রাষ্ট্রপতি আবদুল হামিদ খান এ রেস্টহাউসে উদ্বোধন করে রাত্রি যাপন করেছেন। ঢালচর ও কুকরি মুকরিকে অর্থনৈতিক জোনের আওতায় আনা হচ্ছে। প্রধানমন্ত্রী ভোলা ৩টি অর্থনৈতিক জোনের মধ্যে চরফ্যাশনে দু‘টি রয়েছে। এক সময় আমাদেরকে ভোলার নাম অনুসারে চিনত, এখন সরাসরি চরফ্যাশনে জ্যাকব টাওয়ারের জন্যে এই চরফ্যাশন উপজেলার নাম বললেই সারাদের মানুষ চিনে। এই কুকরি মুকরি ও ঢালচরের চর তারুয়ায় পর্যটন কেন্দ্র হিসাবে দেখতে আসে ঢাকাসহ বিভিন্ন এলাকার মানুষ। উপজেলার মধ্যে কুকরি মুকরি ও ঢালচর বিগত সরকারের আমলের চেয়ে বেশী উন্নয়ন হয়েছে। আমি চরফ্যাশন-মনপুরায় উন্নয়ন করছি যা দৃশ্যমান। একই সাথে দু‘টি মাদ্রাসার অনার্স ও বিএসসি কোর্স চালু করছি। চরফ্যাশনে কলেজের সাথে সাথে মাদ্রাসা গুলোতে একসাথে উন্নয়ণ করছি। এবার ১৩টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্তি করা হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:৫২ ● ২৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ