আমতলীতে আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
সোমবার ● ১৫ জুন ২০২০


আমতলীতে আম্ফানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ পাচ’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। সোমবার (১৫ জুন) ইউএনও মনিরা পারভীন উপজেলার কুকুয়া ইউনিয়নে এ খাদ্য সহায়তা বিতরণ কার্মক্রমের উদ্বোধন করেণ।
জানাগেছে, সুপার সাইক্লোণ আম্ফান বিগত ২১ মে উপকুলীয় অঞ্চলে আঘাত হানে। ঘুর্ণিঝড়ের আঘাতে আমতলী উপজেলায় দুই হাজার পাঁচ’শ ঘর আশিংক ও সম্পুর্ণ বিধ্বস্থ হয়। অন্তত দশ হাজার গাছপালা উপড়ে পড়ে। উপজেলায় ব্যপক ফসলের ক্ষতি হয়। এই ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে কুকুয়া ইউনিয়নের পাঁচ’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। সোমবার ইউএনও মনিরা পারভীন এ খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল ও একটি সাবান দেয়া হয়। খাদ্য সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার ও নাজির মোঃ মজিবুর রহমান প্রমুখ। এ ছাড়াও ইউএনও ওই ইউনিয়নের পঞ্চাশ পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরন করেন।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, সুপার সাইক্লোণ আম্ফানে ক্ষতিগ্রস্থ কুকুয়া ইউনিয়নের পাঁচ’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

এমজেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৪:১৮:০২ ● ২৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ