দেশের সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে: শিল্পমন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » দেশের সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে: শিল্পমন্ত্রী
সোমবার ● ৫ আগস্ট ২০১৯


দেশের সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে: শিল্পমন্ত্রী

ঢাকা সাগরকন্যা অফিস॥

দেশ বর্তমানে কোনো একটি নির্দিষ্ট দিক থেকে নয়, বরং কৃষি-শিল্প-ক্রীড়া-সংস্কৃতিসহ সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।
সোমবার (৫ আগস্ট) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।
শিল্পমন্ত্রী বলেন, দেশ আজকের জায়গায় আসতে আমাদের অনেক পথ হাঁটতে হয়েছে। আমাদের দেশ বর্তমানে খুবই সম্ভাবনাময়। বর্তমানে দেশের উন্নয়নের যে গতি, তা আর থামা বা পেছানো সম্ভব নয়। দেশে এখন সমন্বিত উন্নয়ন হচ্ছে। শেখ কামাল সম্পর্কে তিনি বলেন, আমরা খুবই ভালো বন্ধু ছিলাম। শেখ কামালের সঙ্গে যার কথা হতো, সকলেই তার বন্ধু হয়ে যেতো। এমনকি একটা গ্রামের ছেলের সঙ্গে প্রথম দেখা হলেও। ৬৯’র গণঅভ্যুত্থানের নায়ক হলো শেখ কামাল। তিনি ছিলেন বহুমাত্রিক।
এসময় বঙ্গবন্ধু পরিবারকে একটি ইনিস্টিটিউটের সঙ্গে তুলনা করে তিনি বলেন, বঙ্গবন্ধু পরিবার একটি ইনস্টিটিউশন। এর কাছ থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। অনুষ্ঠানের আয়োজক সম্প্রীতি বাংলাদেশ’র আহ্বায়ক নাট্য ও চলচ্চিত্র ব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, বীর প্রতীক মেজর জেনারেল সাঈদ আহমদ ও ক্রীড়া ব্যক্তিত্ব ফয়সাল আসাদুল্লাহ প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৫:৩৬ ● ৫৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ