আমতলীতে সড়ক দূর্ঘটনার বৃদ্ধ নিহত

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনার বৃদ্ধ নিহত
বৃহস্পতিবার ● ১৩ জুন ২০১৯


আমতলীতে সড়ক দূর্ঘটনার বৃদ্ধ নিহত

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-আমতলী মহাসড়কের মানিকঝুড়ি নামক স্থানে বৃহস্পতিবার (১৩ জুন) মাইক্রোবাসের ধাক্কায় জয়নাল মোল্লা (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। পুলিশ ঘাতক মাইক্রোবাসটি আটক করেছে।
জানাগেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া গ্রামের জয়নাল মোল্লা বৃহস্পতিবার সকালে বাজার করতে মানিকঝুঁড়ি স্ট্যান্ডে আসেন। বাজার শেষে ওই স্ট্যান্ডের মহাসড়কের পুর্ব পাশ থেকে পশ্চিম পাশে যাচ্ছিল। এমন মূহুর্তে কলাপাড়া  থেকে আসা দ্রুতগামী মাইক্রোবাসটি (ঢাকা মেন্ট্রো-চ-৫২-১০১৮) তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। বরিশাল হাসপাতালে নেয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। পুলিশ ঘাতক মাইক্রোবাসটি আটক করেছে।
নিহত জয়নাল মোল্লার ভাই ওহাব মোল্লা জানান, সংঙ্কটজনক অবস্থায় তাকে বরিশাল হাসপাতালে নেয়ার পরে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেছেন।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:৪৪ ● ৪২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ