বাউফলে নবনির্বাচিত উপজেলা ও ইউপি চেয়ারম্যানদের পরিচিতি সভা

প্রথম পাতা » বিবিধ » বাউফলে নবনির্বাচিত উপজেলা ও ইউপি চেয়ারম্যানদের পরিচিতি সভা
বৃহস্পতিবার ● ২ মে ২০১৯


---

বাউফল (সাগরকন্যা) সাগরকন্যা প্রতিনিধি॥
বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের সাথে উপজেলা প্রশাসন ও ইউপি চেয়ারম্যানদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১ টায় বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে আয়োজিত পরিচিতি ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান এবং মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু। অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের স্বাগত  জানানো হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম এ.কে. আজাদ, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা, নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক সহ প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।
পরিচিতি ও মত বিনিময় সভায় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ইমাম, এবং পুরহিত সহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪:১৫:৪১ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ