বাউফলে শিক্ষা মেলা ও মিনা প্রদর্শণীর উদ্বোধন

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে শিক্ষা মেলা ও মিনা প্রদর্শণীর উদ্বোধন
শনিবার ● ১৬ মার্চ ২০১৯


---

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
বাউফলে শুরু হয়েছে দু’দিন ব্যাপি জাতীয় শিক্ষা মেলা ও মিনা প্রদর্শনী। শনিবার বেলা ১১ টায় উপজেলা পািরষদ চত্ত্বরের স্বাধীনতা মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আলহাজ্ব আ.স.ম. ফিরোজ এমপি উপস্থিত থেকে শিক্ষা মেলা ও মিনা প্রদর্শনীর উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ বলেন, প্রথিমিক শিক্ষা উন্নয়নে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই আজ শতভাগ শিশু স্কুলগামী হয়েছে। প্রত্যেক শিক্ষার্থীকে উপবৃত্তির আওতায় আনা হয়েছে। প্রত্যেকটি শিক্ষা ভবনের অবকাঠামোর উন্নতী হয়েছে। এধারাকে অব্যহত রাখতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। এসময় তিনি সকল ধরণের পরীক্ষা নকলমুক্ত করার জন্য সরকারি কর্মকর্তাদের নির্দেশ দেন এবং  সকল ধরণের অনিয়ম দুর্নীতি বন্ধে সরকার খুব কঠিন অবস্থানে আছে বলে জানান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সভাপতি উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, বিশেষ অতিথি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রিয়াজুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সহিদুল ইসলাম একাডেমিক সুপারভাইজার কেএম সোহেল রানা প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩:৪১:২১ ● ৪০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ