আমতলীতে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা!
শুক্রবার ● ১ ডিসেম্বর ২০২৩


আমতলীতে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেনীর ছাত্রী মরিয়ম (১২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার কালিবাড়ী গ্রামে শুক্রবার সকালে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রহস্য উদঘাটনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।
জানাগেছে, উপজেলার কালিবাড়ী এলাকার আজিজ মোল্লার মেয়ে মরিয়ম আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসায় ষষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করে। গত বৃহস্পতিবার তার তৃতীয় প্রান্তিক মুল্যায়ণ শেষে হয়। ওইদিন  রাতের খাবার খেয়ে মরিয়ম তার কক্ষে ঘুমাতে যায়। শুক্রবার সকালে তার মা নাজমা বেগম তাকে ঘুম থেকে জাগতে ডাকাডাকি করে। কিন্তু মেয়ের সারা পাচ্ছিল না। পরে মা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে যায়। তাৎক্ষনিক মা তাকে ঘরের আড়া থেকে নামিয়ে আনে। খবর পেয়ে পুলিশ মরিয়মের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ওই বাড়ীতে গতকাল রাতে ঝগড়া ঝাটি ও ডাকাডাকির শব্দ শুনেছি।
মাদ্রাসা ছাত্রীর বাবা আজিজ মোল্লার বলেন, কি কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমি জানিনা?
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৭:০০ ● ৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ