আমতলীতে অগ্নিকান্ডে গৃহহীন দু’বিধবাকে সহায়তার চেক প্রদান

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অগ্নিকান্ডে গৃহহীন দু’বিধবাকে সহায়তার চেক প্রদান
রবিবার ● ২৬ নভেম্বর ২০২৩


আমতলীতে অগ্নিকান্ডে গৃহহীন দু’বিধবাকে সহায়তার চেক প্রদান

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আগুনে গৃহহারা দুই বিধবা মনোয়ারা বেগম (৬৫) ও রেহেনাকে ২০হাজার টাকা সরকারী অনুদান দেয়া হয়েছে। রবিবার বিকেলে আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম তাদের হাতে অনুদানের চেক তুলে দেন।
জানাগেছে, গত বৃহস্পতিবার আমতলী পৌর শহরের ৯ নং ওয়ার্ডের বাঁশতলা গ্রামের বিধবা মনোয়ারা বেগম ও বিধবা রেহেনা বেগমের ঘর বিদ্যুতের আগুনে পুড়ে যায়। এতে তারা গৃহহীন হয়ে পরে। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম ওই দুই বিধবা নারীকে গৃহ নির্মাণে সরকারীভাবে সহায়তার উদ্যোগ নেন। রবিবার বিকেলে তিনি বিধবা মনোয়ারাকে ১৫ হাজার ও রেহেনাকে ৫হাজার টাকার সরকারী অনুদানের চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন আমতলী পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছা।
বিধবা মনোয়ারা বেগম কান্নাজনিত কন্ঠে বলেন, স্যারো মোরো টাহা দেছে। মুই এই টাহা দিয়া নতুন কইর‌্যা ঘর বানাইতে পারমু। তিনি আরো বলেন, মুই স্যারের কাছে একটা পাহা ঘর চাই। স্যারো মোরে পাহা ঘর দেলে মুই শেষ জীবনে ভালো থাকতে পারমু।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ঘর পুড়ে যাওয়া দুই বিধবাকে সরকারীভাবে ২০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে। এছাড়াও ওই বিধবাদের ঘর তুলতে টিনসহ আরো আর্থিকভাবে সহায়তা করা হবে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:৫১ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ