হাতপাখা প্রার্থীর ওপর হামলা কুয়াকাটায় আওয়ামী লীগ নেতার পদত্যাগ ঘোষণা

প্রথম পাতা » কুয়াকাটা » হাতপাখা প্রার্থীর ওপর হামলা কুয়াকাটায় আওয়ামী লীগ নেতার পদত্যাগ ঘোষণা
বুধবার ● ১৪ জুন ২০২৩


 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দিচ্ছেন শাহ আলম হাওলাদার।

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥ 

সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত মেয়র প্রার্থী  হাতপাখার মুফতি মুহাম্মদ ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগের ঘোষণা দিয়েছেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহআলম হাওলাদার (৪৫)। বুধবার বেলা ১১টায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

 

শাহ আলম হাওলাদার কুয়াকাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘গত ১২ জুন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা মনোনীত মেয়র প্রার্থী মুফতি মুহাম্মদ ফয়জুল করীমের ওপরে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা হামলা করেছে। এ ঘটনায় আমি ব্যথিত হয়েছি। একজন মুসলমান হিসেবে এই দলে আর থাকতে চাইনা। একই সাথে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লার স্বেচ্ছাচারী কার্যকলাপে আমি অতিষ্ঠ এবং ক্ষুব্ধ। তাই এই দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।’ সাংবাদিকেদের প্রশ্নের জবাবে তিনি ইসলামী আন্দোলনের সাথে রাজনৈতিকভাবে এখনও যোগদান করেননি বলে দাবি করেছেন। শাহ আলম হাওলাদার বলেন, গত ৩০ বছর আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক দায়িত্বে থেকে একজন একনিষ্ঠ আওয়ামীকর্মী হিসেবে কাজ করেছি।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আ. বারেক মোল্লা বলেন, কুয়াকাটা পৌরসভায় শাহআলম হাওলাদার হাতপাখা নিয়ে নির্বাচন করার স্বপ্নে গত কয়েকমাস যাবৎ হাতপাখার পিছনে ছুটেছেন। বরিশালে মেয়র নির্বাচনে হাতপাখার প্রার্থীর পক্ষে প্রচারণায় সক্রিয়ভাবে ছিলেন। তার বিরুদ্ধে সাংগঠনিক পদক্ষেপ গ্রহণের বিষয়টি টের পেয়ে তড়িঘড়ি করে তিনি সংবাদসম্মেলন করে মিথ্যা মনগড়া কথাবার্তা বলেছেন।

 

বাংলাদেশ সময়: ১৩:০৪:১১ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ