গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানের জনকের মৃত্যু

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানের জনকের মৃত্যু
শুক্রবার ● ৯ জুন ২০২৩


গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানের জনকের মৃত্যু

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

মাত্র এক সপ্তাহ পর ব্রুনাইয়ের প্রবাস জীবনে পাড়ি দেওয়ার কথা ছিলো বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের শরিফাবাদ গ্রামের দুই সন্তানের জনক হেমায়েত হাওলাদারের। অবৈধ বিদ্যুৎ সংযোগ তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে হেমায়েত মারা যাওয়ায় তার  (হেমায়েত) আর প্রবাসে যাওয়া হলো না। সে (হেমায়েত-) ওই এলাকার মৃত আমিন উদ্দিনের ছেলে।
মারা যাওয়া হেমায়েতের একাধিক স্বজন অভিযোগ করে বলেন, মাছের ঘেরে পানি উঠানোর জন্য বৃহস্পতিবার রাতে বিদুতের খুটি থেকে বৈদ্যুতিক তার দিয়ে অবৈধ লাইন নিয়ে মর্টর চালু করে ঘের মালিকরা। ওই অবৈধ লাইনের পাশ দিয়ে যাতায়তের সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হেমায়েত গুরুতর আহত হয়।  আশঙ্কা জনক অবস্থায়  হেমায়েতকে উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গৌরনদী থানার এসআই মো. শাহজাহান জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ওইদিন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে তার  হেমায়েত) পরিচর্য্যকৃত সবজি ক্ষেতে সেচ পানি দেওয়ার জন্য অবৈধ বৈদ্যুতিক সংযোগ নেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হেমায়েত মারা  গেছে বলে তিনি (এসআই শাহ্জাহান) ধারনা করছেন। মারা যাওয়া হেমায়েতের  পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পল্লী বিদ্যুৎ গৌরনদী  জোনাল অফিসের ডিজিএম জুলফিকার হায়দার চৌধুরী বলেন,  ওই এলাকায় একটি বৈধ সেচ পাম্প চালানোর লাইন রয়েছে। তবে কেউ অবৈধ সাইড লাইন নিয়েছিল কি না তা আমার জানা নেই। তবে এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এএস/এমআর

বাংলাদেশ সময়: ০:২১:০৭ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ