সভাপতি-আলাউদ্দিন, সাধারণ সম্পাদক-আউয়াল পিরোজপুর বার কাউন্সিলে আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের জয়ী

প্রথম পাতা » পিরোজপুর » সভাপতি-আলাউদ্দিন, সাধারণ সম্পাদক-আউয়াল পিরোজপুর বার কাউন্সিলে আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের জয়ী
বুধবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২৩


সভাপতি-আলাউদ্দিন, সাধারণ সম্পাদক-আউয়াল

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

পিরোজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ নিরঙ্কুশ জয়লাভ করেছে। নির্বাচনে ১৯টি পদেরমধ্যে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ১৬ টিতে এবং বিএনপি সমর্থিত সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদ থেকে ৩ জন বিজয়ী হয়েছে।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচনে জেলা আইনজীবী সমিতির ৩ শত ১৮ জন ভোটারের মধ্যে ২ শত ৮৭ জন সদস্য ভোট প্রদান করেন। দিনব্যাপী অনুষ্ঠিত এ নির্বাচনের ফলাফল রাত ১১টায় ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট রাজ শেখর দাস ।
নির্বাচনে আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে দু’টি প্যানেল অংশ গ্রহন করে। একটি প্যানেল থেকে সভাপতি এবং অন্য প্যানেল থেকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। নির্বাচনে আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের খান মো. আলাউদ্দিন ১৪১ ভোট পেয়ে সভাপতি এবং অপরদিকে আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের অন্য গ্রুপের সভাপতি প্রার্থী আব্দুর রাজ্জাক খান পেয়েছেন ১২৬ ভোট এবং বিএনপি সমর্থিত সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি প্রার্থী নুরুল ইসলাম সরদার পেয়েছেন ১৬ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের অন্য গ্রুপের এম ডি আউয়াল ১১২ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের রতন লাল দত্ত পেয়েছেন ১০৬ ভোট এবং বিএনপি সমর্থিত সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদের নিজাম উদ্দিন সরদার পেয়েছেন ৬৪ ভোট।
সম্মিলিত আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ এর অপর বিজয়ীরা হলেন সহ-সভাপতি সুবোধ কুমার আইচ ও জাকির হোসেন কাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম হাওলাদার, গ্রন্থগার ও পরিসম্পদ সম্পাদক মো. বাহাদুর হোসেন, আপ্যায়ন সম্পাদক সুশেন কুমার হালদার, সাংস্কৃতিক সম্পাদক সুজন কুমার গাইন, খেলাধুলা সম্পাদক মোঃ জাকির হোসেন। এ ছাড়া সদস্য পদে নির্বাচিতরা হলেন, নাসিমা আক্তার, মো. আলাউদ্দিন,  আকন্দ মোঃ রুহুলআমিন, বিজন বিশ^াস, কমল কৃষ্ণ আচার্য, এবং মানস কুমার বৈরাগী। অপরদিকে বিএনপি সমর্থিত সম্মিলিত আইনজীবী ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক পদে মিসেস রহিমা আক্তার হাসি, হিসাব নিরীক্ষক সম্পাদক হিসেবে রফিকুল ইসলাম (শিমুল) এবং সদস্য পদে আকরাম আলী মোল্লা নির্বাচিত হয়েছেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫১:৪২ ● ৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ