মুক্তিযোদ্ধারাই জাতির গর্বিত সন্তান -এমপি শাওন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » মুক্তিযোদ্ধারাই জাতির গর্বিত সন্তান -এমপি শাওন
বুধবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২৩


মুক্তিযোদ্ধারাই জাতির গর্বিত সন্তান -এমপি শাওন

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের মুক্তিযোদ্ধারাই জাতির গর্বিত সন্তান। তারা দেশের জন্য জীবনকে উৎসর্গ করতে পেরেছেন। স্বাধীনতা পরবর্তী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তিযোদ্ধাদের তালিকা তৈরি ও স্বীকৃতি দানের মাধ্যমে সম্মাননা প্রদান করেছেন।
আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত মুক্তিযোদ্ধাদের সম্মানজনক ভাতা ও বাসস্থান প্রাদানের মাধ্যমে পুনর্বাসনের ব্যবস্থা করে প্রসংশিত হয়েছেন। বঙ্গবন্ধুকে হত্যার পর ইনডেমনিটি  অধ্যাদেশ জারি করে বাংলাদেশকে কলংকিত করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে চলছে দেশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ভোলার তজুমদ্দিনে আধুনিক হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের বীব নিবাসের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সেলিম  মিয়া, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহাবুদ্দিন, মোফাজ্জল হোসেন,  আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, মহিউদ্দিন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক শহীদুল্যাহ কিরন, ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া, মো: রাসেল মিয়া প্রমূখ।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৪:১৯ ● ১২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ