গোপালগঞ্জে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেওয়ায় জিডি

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেওয়ায় জিডি
মঙ্গলবার ● ১৩ সেপ্টেম্বর ২০২২


গোপালগঞ্জে ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেওয়ায় জিডি

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ফেসবুকে মিথ্যা ভিত্তিহীন ও আপত্তিকর  পোস্ট দেওয়ায় থানায় সাধারণ ডায়েরী করেছে সদস্য পদপ্রার্থী আরমান হাফিজ। আরমান হাফিজ সদর উপজেলার মাঝিগাতি ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান খান মুকুলের ছেলে ।
সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে গোপালগঞ্জ সদর থানায় এ সাধারণ ডায়েরী করেন তিনি। আরমান হাফিজ বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা ও মাঝিগাতি ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান।  আগামী ১৭ অক্টোবর  গোপালগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আমি একজন সদস্য প্রার্থী। একটি কুচক্রী মহল আমাকে ও আমার পরিবার নিয়ে মিথ্যা ভিত্তিহীন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আইডি নেম “গোপালগঞ্জ এর তথ্য” নামক আইডিতে আমার প্রচার ব্যানার দিয়ে আপত্তিকর, মিথ্যা ও সম্মানহানীকর কথা বার্তা লিখে পোস্ট দেয়। এমন মিথ্যা ও সম্মানহানীকর পোস্টে আমার ও আমার পরিবারের সম্মানহানি ঘটেছে। এব্যাপারে আমি গোপালগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরী করেছি।
গোপালগঞ্জ সদর থানার তদন্তকারী কর্মকর্তা এসআই নিয়াজ মোর্সেদ বলেন, অভিযোগের তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:০৭ ● ১৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ