বঙ্গবন্ধুর সমাধিতে বিএমএসএফ’র শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » গণমাধ্যম » বঙ্গবন্ধুর সমাধিতে বিএমএসএফ’র শ্রদ্ধা নিবেদন
শনিবার ● ১০ সেপ্টেম্বর ২০২২


বঙ্গবন্ধুর সমাধিতে বিএমএসএফ’র শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)র কেন্দ্রীয় কমিটির সাথে গোপালগঞ্জ জেলা কমিটি টুঙ্গীপাড়ায়  বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।
শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে ১৫ই আগষ্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল পরিবার সদস্যদের রুহের মাগফেতার কামনা করে বিষেশ দোয়া ও মোনাজাত করেন। শ্রদ্ধা নিবেদন শেষে গোপালগঞ্জ  জেলা কমিটির সভাপতি দৈনিক ভোরেরবানী প্রতিনিধি মামুনুর রহমান জুয়েল এবং সি এন এন টিভির প্রতিনিধি  এ. জেড আমিনুজ্জামান রিপনকে সাধারন সম্পাদক করে এক বছরের জন্য কমিটি ঘোষনা করে।
এসময় কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে বলেন, অসহায় নির্যাতিত সাংবাদিকদের পাশে থেকে আমরা কাজ করে থাকি। বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ও সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুুতি নেওয়ার আহবান জানান তিনি।
এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব সোহেল আহাম্মেদ, কার্যকরী সভাপতি সাইদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নীলুর নেতৃত্বে গোপালগঞ্জ জেলার নবগঠিত কমিটির সভাপতি মামুনুর রহমান জুয়েল সাধারন সম্পাদক এ.জেড আমিনুজ্জামান রিপনসহ জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৩:৫০ ● ৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ