চরফ্যাশনে ৫মাস পরে গৃহবধূর লাশ উত্তোলন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ৫মাস পরে গৃহবধূর লাশ উত্তোলন
মঙ্গলবার ● ২ আগস্ট ২০২২


চরফ্যাশনে ৫মাস পরে গৃহবধূর লাশ উত্তোলন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে ৫মাস পর শ্মশান থেকে গৃহবধূ চৈতির লাশ উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মতিন খান, পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশাল টিমের সদস্য ও উপজেলা মেডিকেল অফিসারের উপস্থিতিতে চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ৫নং ওয়ার্ড হিন্দুপাড়ার শ্মশান থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করা হয়।
জানাযায়, চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ড কলেজপাড়ার (অবঃ)স্কুলমাষ্টার সুভাষ চন্দ্র রায়ের মেয়ে শাশ্বতী রায় চৈতীর সাথে গত পহেলা ফেব্রুয়ারী ২০২১ তারিখে পার্শ্ববর্তী সমির মজুমদারের বড় ছেলে মানস মজুমদার শাওন এর পারিবারিক ভাবে বিবাহ হয়। অনেক ঘটনার পর ৫মার্চ ২০২২  তারিখ দিবাগত রাতে গৃহবধূ চৈতীর লাশ শশুরবাড়ির নিজ কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করা হয়।
লাশের ময়নাতদন্ত শেষে ২০ এপ্রিল আত্মহত্যা উল্লেখ করে রিপোর্ট প্রদান করা হয়। শাশ্বতী রায় চৈতি’র পরিবারের আবেদনের প্রেক্ষিতে ১জুন পিবিআই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বরিশাল এর উপর পুনরায় লাশের পোস্টমর্টেমসহ পক্ষপাতমুক্ত সঠিক ও সুষ্ঠু তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। তারই প্রেক্ষিতে মঙ্গলবার চৈতির লাশ পুনরায় উত্তোলন করা হয়েছে।
উল্লেখ্য আত্মহত্যা নয়, মেয়েকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে; পরিবারের এমন অভিযোগে আদালতের নির্দেশে স্মশান থেকে ৫ মাস পর উত্তোলন করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৭:২০ ● ২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ