মঠবাড়িয়ায় স্কুল ছাত্রী অন্তঃসত্বা, ধর্ষক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় স্কুল ছাত্রী অন্তঃসত্বা, ধর্ষক গ্রেফতার
বুধবার ● ২৫ মে ২০২২


মঠবাড়িয়ায় স্কুল ছাত্রী অন্তঃসত্বা, ধর্ষক গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় মামাতো ভাই কর্তৃক ধর্ষণের শিকার  ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ৫ মাসের অন্তঃসত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক হাবিব সিকদার (৩১) এর বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন। পুলিশ ধর্ষক হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার (২৫ মে) আদালতে সোপর্দ করেছেন। একই সাথে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করেন। ধর্ষক হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে ও বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুল ছাত্রীর আপন মামাতো ভাই এবং প্রতিবেশী। সেই সুবাদে হাবিব প্রায়ই ওই স্কুলছাত্রীর ঘরে যাতায়াত করত এবং বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই মধ্যে গত ২ জানুয়ারি ওই ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব পার্শ্ববর্তী নির্মণাধীন একটি বিল্ডিংয়ে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এতে ওই স্কুলছাত্রী অন্তঃসত্বা হয়ে পড়ে। সম্প্রতি ওই স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী লম্পট মামাতো ভাই হাবিব সিকদার দ্বারা ধর্ষিত হয়েছে বলে জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে ওই স্কুল ছাত্রী ৫ মাসের অন্তঃসত্বা বলে জানায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। একই সাথে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৬:১৫ ● ৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ