কাউখালীতে পানিতে ডুবে দু’শিশুর মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে পানিতে ডুবে দু’শিশুর মৃত্যু!
শুক্রবার ● ২০ মে ২০২২


কাউখালীতে পানিতে ডুবে দু’শিশুর মৃত্যু!

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলায় পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে বড় বিড়ালজুড়ি গ্রামে দেড় বছর বয়সী একজন এবং বুহস্পতিবার চিরাপাড়া গ্রামে তিন বছরের শিশুর মৃত্যু হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়,শুক্রবার(২০ মে) সকাল সাড়ে ১০টার দিকে কাউখালী ইউনিয়নের বড় বিড়ালজুড়ি গ্রামে মো.ঈসার দেড় বছর বয়সী ছেলে জায়েদ বাড়ির উঠানে বসা ছিল  এরপর বেশ কিছুক্ষণ তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তাঁরা বাড়ির পুকুরে খোঁজাখুঁজি করে অচেতন অবস্থায় জায়েদকে উদ্ধার করেন। উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ  মো. নজরুল ইসলাম জায়েদকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে বৃহস্পতিবার(১৯মে) বিকেলে চিরাপাড়া পার-সাতুরিয়া ইউনিয়নের পশ্চিম চিরাপাড়া গ্রামে তিন বছরের শিশু আব্দুর রহিম পুকুরের পানিতে ডুবে মারা যায়। আব্দুর রহিম একই গ্রামের মোঃ আলাউদ্দিনের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুর সাড়ে তিনটার দিকে নিজের বাসা থেকে পাশ^বর্তী চাচার বাসায় যাওয়ার সময় পা পিছলে পুকুরে পড়ে যায়। এসময় বাড়ির লোকজন সাথে সাথে তাকে পুকুর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ডাঃ তৌফিক হাসান সৌরভ শিশু আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০০:০০ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ