আওয়ামীলীগ সব সময় দুস্থ অসহায়দের পাশে আছে-সাংসদ জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » আওয়ামীলীগ সব সময় দুস্থ অসহায়দের পাশে আছে-সাংসদ জ্যাকব
সোমবার ● ১৮ এপ্রিল ২০২২


আওয়ামীলীগ সব সময় দুস্থ  অসহায়দের পাশে আছে-সাংসদ জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামীলীগ গরীব বান্ধব সরকার। দেশের উন্নয়ণ করে সাধারন মানুষের মুখে হাসি ফুটায়। তাই আওয়ামীলীগ সব সময় দুস্থ অসহায়দের পাশে আছে।

সোমবার (১৮ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত দিনব্যপী ঈদ উপহার হিসাবে দুস্থদের মাঝে শাড়ী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা জ্যাকব এ কথা বলেন।

এই সময় তিনি আরো বলেন, উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনার কর্মীবান্ধব দূরদর্শীতার কারনে আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগ ক্ষমতায় আসবে ইনশাহআল্লাহ।

তিনি আসলামপুর, ওমরপুর, রসুলপুর, চরমাদ্রাজ, নুরাবাদ আহম্মদপুর, আবুবক্করপুর, নীলকলম, জিন্নগড়, জাহানপুর, পৌরসভায়, চরকলমী, মজিবনগর, এওয়াপুর, নজরুলনগরসহ বিভিন্ন ইউনিয়নে মহিলাদের মাঝে শাড়ী বিতরণ করেন। এই সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন ্আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর  মেয়র মো. মোরশেদ, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, আসলামপুর ইউপির চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন ও জাহানপুর ইউপির চেয়ারম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

এএইচ/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:০৩:০৬ ● ৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ