ছাতকের নিখোঁজ মাঝি নানু মিয়ার লাশ উদ্ধার

প্রথম পাতা » সর্বশেষ » ছাতকের নিখোঁজ মাঝি নানু মিয়ার লাশ উদ্ধার
বুধবার ● ৬ এপ্রিল ২০২২


প্রতীকী মানচিত্র

মীর আমান মিয়া লুমান, ছাতক সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের দোয়ারাবাজারে চেলা নদীতে বালুভর্তি নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ মাঝি নানু মিয়ার (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। নানু মিয়া ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামের আশক আলীর ছেলে। বুধবার সকাল ১১ টার দিকে নরসিংপুর ইউনিয়নের রহিমের পাড়া গ্রাম সংলগ্ন চেলা নদী থেকে নানু মিয়ার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

জানাযায়, মাঝি নানু মিয়া মঙ্গলবার বিকাল ৪টার দিকে বালুভর্তি স্টিলবডি নৌকাসহ ছাতকের উদ্দেশ্য যাচ্ছিলেন। এ সময় উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নদীতে প্রবল স্রোত ছিল। হঠাৎ অবস্থা বেগতিক দেখে নিজেদের সামলাতে না পেরে প্রাণ রক্ষার্থে নদীতে ঝাঁপিয়ে পড়েন সবাই। পরক্ষণে নানু মিয়া ছাড়া অন্য সবাই নদী সাঁতরিয়ে তীরে উঠেন। খবর পেয়ে স্থানীয়রা অনেক খোঁজাখুজি করলেও তার কোনো সন্ধান মেলেনি। ব্যর্থ হয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে খবর পাঠালে বুধবার সকালে চেলানদীতে দুই ঘন্টা অভিযান চালিয়ে ডুবুরি দল নানু মিয়ার লাশ উদ্ধার করে।

এব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ নানু মিয়ার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:০৯:১৭ ● ৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ