চরফ্যাশনে পরকীয়ায় স্ত্রীকে হত্যা, গ্রেফতার-১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে পরকীয়ায় স্ত্রীকে হত্যা, গ্রেফতার-১
মঙ্গলবার ● ১১ জানুয়ারী ২০২২


চরফ্যাশনে পরকীয়ায় স্ত্রীকে হত্যা, গ্রেফতার-১

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার জিন্নগড় ৯নং ওয়ার্ডের উত্তরমাদ্রাজ গ্রামে পরকীয়ার জের ধরে স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যপারে নিহতের ছেলে তানভীর আহম্মেদ বাদী হয়ে চরফ্যাশন থানায় ৪জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। মামলার সনাক্ত আসামী তাছনুর বেগম(৩০)কে গ্রেফতার করা হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার ভোর রাতে পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করে স্বামী জসিম উদ্দিন ও তার স্বজনরা রাবেয়া বেগম(৪০)নামের একগৃহবধুকে মারধর করে। এতে সকালে চরফ্যাশন হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। সকাল ৭টায় পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ভোলা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের ছেলে তানভীর আহম্মেদ(১৬)বাদী হয়ে চরফ্যাশন থানায় পিতা জসিম উদ্দিনসহ পরকীয়ায় অভিযুক্ত তাছনুর বেগম(৩০)  ও অজ্ঞাত২জনসহ মোট ৪জনের বিরুদ্ধে চরফ্যাশন থানায় ৩০২ধরায় হত্যা মামলা রুজু করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শাহীন আহম্মেদ বলেন, লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। স্বামী জসিমের সাথে পরকীয়ার অভিযোগে মূলহোতা তাছনুরকে গ্রেফতার করা হয়েছে। বাকীরা পলাতক রয়েছে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫০:১২ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ