আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে-এমপি জ্যাকব
বুধবার ● ৫ জানুয়ারী ২০২২


আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আ‘লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ণ গতিশীল থাকবে জননেত্রী শেখ হাসিনা দুস্থ ও অসহায় পরিবারের পাশে থাকেন। সাধারণ মানুষ নিয়ে তিনি ভাবেন এবং চিন্তা করেন। দেশের কোন মানুষ যেন শীতের পোষাকে কষ্ট না পায় তার জন্যে শীতার্থ মানুষের পাশে দাড়িয়েছেন। বুধবার (৫ জানুয়ারি) চরফ্যাশন উপজেলার ওমরপুর ও  আসলামপুর ইউনিয়নে পৃথক পৃথক ভাবে দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এই তার বক্তৃতায় এইসব কথা বলেন।
আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও  সভাপতি নুরে আলম মাষ্টারের আয়োজনে কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি আরো বলেন, সরকার উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন করাই এখন  সরকারের কাজ। গ্রামকে শহরে রূপান্তর করার পরিকল্পনা রয়েছে। পর্যাক্রমে তা হচ্ছে।
বিকাল ৪ দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুলারহাট থানা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। ছাত্রলীগের থানা কমিটির সধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় ও সভাপতি নাজিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার। দুলারহাট ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী শেষে মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০০:৫৫ ● ১৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ