গলাচিপা পৌর নির্বাচনে মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপা পৌর নির্বাচনে মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল
বুধবার ● ৩ নভেম্বর ২০২১


গলাচিপা পৌর নির্বাচনে মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার (২ নভেম্বর) মেয়র পদে ৪ জন, সংরক্ষিত আসনে ৯জন এবং সাধারন আসনে ৩৬ জনসহ মোট ৪০জন  প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মেয়র পদে মনোনয়ন পত্র দাখিলকারী ৪জন, প্রার্থী হলেন-আহসানুল হক তুহিন, নাজমুল হুদা রিপন, মু. মামুন আজাদ ও মোঃ জুলহাস সিকদার।সংরক্ষিত আসনে- ১,২ ও ৩ নং সংরক্ষিত আসনে আকলিমা রহমান ও সাহিদা বেগম, ৪,৫ও ৬ নং আসনে আঞ্জুমান আরা বেগম, সালমা সুলতানা ও ফাহিমা বেগম, ৭,৮ ও ৯ নং আসনে শামিমা কাদের, শাহিদা বেগম, পুষ্প ও কুসুম আক্তার কলি।
সাধারন আসনের মনোনয়ন পত্র দাখিল করেছেন- ১ নং ওয়ার্ডে -মো. জালাল হাওলাদার, মো. আবুল হোসেন, মো. সোহাগ মিঞা ও মো. আরিফ হোসেন। ২ নং ওয়ার্ডে -মো. মনির হোসেন ও গোলাম সরোয়ার আখি। ৩ নং ওয়ার্ডে -মো. সাহাবুদ্দিন, মো. নাসির উদ্দিন ও মু. রফিকুল ইসলাম। ৪ নং ওয়ার্ডে-সুশীল চন্দ্র বিশ্বাস, মো. মনজু মিয়া ও মেহেদী হাসান। ৫ নং ওয়ার্ডে- মো. রফিকুল ইসলাম সুমন, মো. আবুল বশার ও কাওসার আহমেদ।  ৬নং ওয়ার্ডে মো. মাসুম রানা, মু. আবুল খায়ের বাবুল ও শরীফ আহমেদ। ৭ নং ওয়ার্ডে- সমীর কৃষ্ণ ও মো. মাকসুদ আলম। ৮নং ওয়ার্ডে- মো. খলিলুর রহমান, আসিষ কুমার সাহা ও মো. সাহেব আলী মাতবর। ৯ নং ওয়ার্ডে -মাহমুদ হাসান, আল মামুন, চিত্ত রঞ্জন দাস ও মো. শাহীন মিয়া।মনোনয়নপত্র ৪ নভেম্বর বাছাই, ১১ নভেম্বর প্রত্যাহার, ১২ নভেম্বর প্রতিক বরাদ্দ এবং ২৮ নভেম্বর ভোট গ্রহন হবে ইভিএম পদ্ধতিতে। উল্লেখ্য, গলাচিপা পৌরসভায় ভোটার ১৬,৩৪০। এর মধ্যে পুরুষ ভোটার ৭,৯০০ এবং মহিলা ভোটার ৮,৪৪০।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৪:৫৫ ● ২৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ