পটুয়াখালীতে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী পালিত

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী পালিত
সোমবার ● ১৮ অক্টোবর ২০২১


পটুয়াখালীতে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী পালিত

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীতে নানা আয়োজনে পালিত হচ্ছে জাতির পিতার ছোট পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী। দিবসটি উপলড়্গে সোমবার  সকাল সাতটায় জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল শিশু পার্কের শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মহিলা আসনের সংসদ সদস্য কানিজ সুলতানা।
বেলা এগারোটায় জেলা প্রশাসনের দরবার হলে কেক কাটা, আলোচনা সভা, দোয়া মিলাদ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়েছে। এসময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইশরাত জাহানসহ জেলা আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

এছাড়াও জাতির জনকের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের শুভ জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে মৎস্য বন্দর মহিপুরের শিববাড়িয়া নদীর উপর নির্মিত শহীদ শেখ রাসেল সেতু বর্নিল আলোক সজ্জায় ফুটিয়ে তুলেছে সড়ক ও জনপদ বিভাগ।

এই আয়োজনের মাধ্যমে নতুন প্রজন্ম জানলো কুয়াকাটার মহিপুরে জাতির জনকের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামে একটি সেতু রয়েছে। পর্যটন নগরী কুয়াকাটার সাথে সারাদেশের যোগাযোগ ব্যাবস’ার উন্নতির লক্ষে ঢাকা -কুয়াকাটা মহাসড়ক সংলগ্ন শিববাড়িয়া নদীর উপরে ২০১৫ সালের ২০ আগষ্ট ২৬ কোটি টাকা ব্যায়ে নির্মাণ করা হয় সেতুটি। এতে এই অত্র এলাকার সকল শ্রেনি
পেশার মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:১৮:২৭ ● ২২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ