নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা
শনিবার ● ২৮ আগস্ট ২০২১


নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

”বেশি বেশি মাছ চাষ করি- বেকারত্ব দূর করি” এই শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে শনিবার(২৮আগষ্ট) দুপুরে উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে উপজেলা কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা গৌতম বাবু কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় তার পক্ষে ফিল্ড অফিসার প্রদীপ কুমার অনুষ্ঠান পরিচালনা করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা নরোত্তম, মঞ্জুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ছিদ্দিকুর রহমান তুহিন, সহ-সভাপতি আকরাম আলী ডাকুয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক সভাপতি কে এম সাঈদ, সাবেক সভাপতি লাহেল মাহামুদ, সাবেক সম্পাদক মোস্তাফিজুর রহমান লাভলু, দপ্তর সম্পাদক আল-আমিন হোসাইন, সাংবাদিক জ্যোতিষ চন্দ্র হালদার, সাংবাদিক উথান মন্ডল, সাংবাদিক জাহিদ, সাংবাদিক সোহেল প্রমুখ।
এসময় মৎস্য কর্মকর্তার পক্ষে ফিল্ড কর্মকর্তা প্রদীপ কুমার জানান, নাজিরপুর উপজেলায় ২৪৮২ জন মৎস্যজীবিদের মাঝে বিজিএফ বিতরন করা হয়েছে। তার মধ্যে যে অনিয়ম হয়েছে তা উপজেলা মৎস্য দপ্তরের অগোচরে। আগামি কাল ২৯শে আগস্ট নাজিরপুর উপজেলা সদরে উন্মুক্ত জলাশয় নির্বাহী কমপ্লেক্সের সরকারি পুকুরে বিভিন্ন প্রজাতীর মাছের পোনা ছাড়বেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমান বলে জানান। বেকারত্ব দূর করনের লক্ষ্যে শিডিউল মাফিক মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন মাছ চাষীদের মাছের ঘের পরিদর্শন করবেন এবং মাছ চাষের জন্য উদ্বুদ্ধ করবেন ।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৮:২১ ● ২২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ