গলাচিপায় মামলা করায় বাদীর বাড়িতে হামলা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় মামলা করায় বাদীর বাড়িতে হামলা
মঙ্গলবার ● ৮ জুন ২০২১


গলাচিপায় মামলা করায় বাদীর বাড়িতে হামলা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় মামলা করায় বাদীর স্বামীকে মারধর করে ঘর ভাংচুরের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলখালী ইউনিয়নে। সোমবার (৭ জুন) রাত অনুমান সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটেছে বলে মামলার বাদী তুলি বেগম জানান।
তিনি বলেন, গত ৩১ মে আমার ছেলেকে কুপিয়ে গুরুতর আহত করায় আমি সাতজনকে আসামী করে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করি। এর জেরে আসামীরা ক্ষিপ্ত হয়ে আমার স্বামী মো. লুৎফর রহমানকে হরিদেবপুর একা পেয়ে বেধম মারধর করে। পরে আমার ঘর ভাংচুর করে। এলাকাবাসী আমার স্বামীকে উদ্ধার করে ওই রাতেই পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়।
এ বিষয়ে আহত লুৎফর রহমান বলেন, আমার ছেলেকে মারার প্রতিবাদে থানায় মামলা করলে আমার ছেলের শ^শুর বাড়ির লোকজন ক্ষিপ্ত ও উত্তেজিত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে হরিদেবপুর বটতলায় এলোপাথারীভাবে কিল, লাথি, ঘুষি ও লাঠি দিয়ে দিয়ে মারতে থাকে। আমি ডাক চিৎকার দিলে এলাকাবাসী এসে আমাকে উদ্ধার করে। তিনি আরও বলেন, পরে আমার বাড়িতে গিয়ে আসামীরা আমার ঘর ভাংচুর করে ব্যাপক ক্ষয় ক্ষতি করে। এ বিষয়ে লুৎফর রহমান বাদী হয়ে গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করবেন বলে জানান।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৬:৩৪ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ