কলাপাড়ায় আশ্রায়ন-২ পরিদর্শন শেষে সভা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় আশ্রায়ন-২ পরিদর্শন শেষে সভা
মঙ্গলবার ● ২৫ মে ২০২১


কলাপাড়ায় আশ্রায়ন-২ পরিদর্শন শেষে সভা

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রায়ন-২ প্রকল্পের গৃহহীন ও ভুমিহীনদের জন্য বরাদ্দকৃত ঘরের নির্মাণ কাজ পরিদর্শন পরবর্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৫ মে) বেলা ১১ টায় উপজলার ধানখালী ইউননিয়নের লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মোহাম্মদ শহীদুল হকের সভাপতিত্বে প্রধান আতিথি হিসেবে  উপস্থিত থেকে বক্তব্য রাখেন পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জি.এম.সরফরাজ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য  রাখেন,ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ তালুকদার, চম্পাপুর পরিষদ চেয়ারম্যান রিন্টু তাললুকদার, চাকামইয়া পরিষদ চেয়ারম্যান মো.হুমায়ুন কবির কেরামত, কুয়াকাটা প্রেসক্লাব সাবেক সভাপতি  এএম,মিজানুর রহমান বুলেট,  উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.মিজানুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল মো.জিয়াদ হাসান প্রমুখ।
এসময় প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক, উপকারভোগী ও স্হানীয় গন্যমান্য ব্যাক্তবর্গ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি ঘূর্ণিঝড় ইয়াসের কারনে  উপকারভোগী সকলকে নিরাপদ আশ্রয় যাওয়ার জন্য বলেন।


এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৯:৪৫ ● ৮৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ