ভোলার ২পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ভোলার ২পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণ
বুধবার ● ২৪ মার্চ ২০২১


ভোলার ২পৌর মেয়র ও কাউন্সিলদের শপথ গ্রহণ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার দুই পৌর মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলররা শপথ গ্রহণ করেছেন। বুধবার (২৪ মার্চ) সকালে ভোলার ডিসি সম্মেলন কক্ষে বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুদ্দিন হাসান বাদল তাদের শপথ বাক্য পাঠ করান।
মেয়র হিসেবে ভোলা পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান মনির ৩য় মেয়াদে ও চরফ্যাশন পৌর মেয়র মো. মোরশেদ প্রথম বারের মতো নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন। পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে ২৮ ফ্রেরুয়ারী ভোলা ও চরফ্যাশন পৌরসভা নির্বাচন হয়।
শপথ গ্রহণ অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুদ্দিন বাদল বলেন, জনগনের ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই জনগনকে সর্বোচ্চ সেবা দানের প্রতি সচেষ্ট হতে হবে। দায়িত্ব পালনের সময় আপনারা মানুষের সেই আস্থার প্রতিফলন ঘটাবেন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে ডিসি মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপত্বিতে উপস্থিত ছিলেন, এসপি সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত ডিসি সুজিত হাওলাদার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মামুন আল ফারুক, ভোলা সদর ইউএনও মোহাম্মদ মিজানুর রহমানসহ দুই পৌরসভার ২৬ জন জনপ্রতিনিধি। অনুষ্ঠান শেষে ভোলা পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান মনির শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোলা পৌরসভায় নাগরিক সুবিধা বাড়িয়ে একে একটি মডেল ও ডিজিটাল পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। পাশাপাশি মাদক ও ইভটিজিং মুক্ত পৌরসভা গড়ে তোলা হবে। চরফ্যাশন পৌরসভার মেয়র মো. মোরশেদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, ভোটের সময় জনগনের কাছে আমরা যেই অঙ্গীকার করেছি এই শপথ বাক্য পাঠের মধ্যে দিয়ে আমরা চেষ্টা করবো সেই অঙ্গীকার বাস্তবায়ন করার। সেই সঙ্গে যেকোনো ধরনের সন্ত্রাসী ও মাদক কারবারীদের আমারা প্রশ্রয় দিবোনা।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:১৬ ● ৩৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ