ছাতকে ইউপি সদস্যের ঘরে পাকা রাস্তার মালামাল!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ইউপি সদস্যের ঘরে পাকা রাস্তার মালামাল!
সোমবার ● ২৯ এপ্রিল ২০২৪


আরসিসি পাকা তিনটি স্লেপ

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

নোয়ারাই ও দোয়ারাবাজার সড়কের আরসিসি পাকা তিনটি স্লেপ প্রায় ৫লক্ষাধিক টাকার মালামাল উপজেলার নোয়ারাই ইউপির ৮নং ওয়াড়ের মেম্বার সাজ্জাদুর রহমানের তার নিজ  বাড়িতে। ইউপি মেম্বার সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে নোয়ারাই ও দোয়াবাজার পাকা সড়কের আরসিসি তিন ম্লেপ লুটপাটের করে নেয়ার অভিযোগ উঠেছে । এ ঘটনায় মেম্বার সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে একই ইউপির চরখাইর গ্রামের মৃত মখলিছ আলীর পুত্র রোয়াব আলী বাদী হয়ে গত রোববার বিকালে ছাতক উপজেলার নিবাহী কর্মকতার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ পাকা সড়কের আরসিসি তিন ম্লেপ লুটপাটের ঘটনায় দুটি উপজেলার লক্ষাধিক মানুষ চলাচলে চরম ভোগান্তির শিকার হয়েছেন।
জানা যায়,নোয়ারাই দোয়ারাবাজারবাজার মেইন রাস্তার চনখাইড় নামক স্থানে দুদু মিয়ার বাড়ি সংলগ্ন ২০২২ সালের ভয়াবহ বন্যায় এলজিইডির পাকা রাস্তা তিনটি আরসিসি স্লেপগুলো রাস্তার নিচে পড়ে যায়। ২০২২ ও২০২৩ সালে থেকে পাকা সড়ক ভাঙ্গা থাকার কারনে জনসাধারন চলাচলে মারাতœক ভোগান্তির চরম দুর্ভোগের স্বীকার হন। এ আরসিসি ম্লেপ ভেঙ্গে যাওয়া এবং মাটি পাথর রড ইউপি মেম্বার বাড়িতে নিয়ে তার নিজ ঘরের কাজে লাগিয়েছে। এ ঘটনায় এলাকাবাসী পক্ষে রোয়াব আলী প্রতিবাদ করায় তাকে হত্যার হুমকি দেন ইউপি সদস্য।
এব্যাপারে বাদী রোয়াব আলী জানান, রাস্তা শ্লেপগুলো ভেঙ্গে মেম্বার তার বাড়িতে নেয়ার ঘটনায় প্রতিবাদ করায় সে সামাজিক যোগাযোগে মাধ্যমে তার পরিবার নিয়ে নানা মন্তব্য ও হত্যার হুমকি দেয়।
এ ব্যাপারে ইউপি সদস্য সাজ্জাদুর রহমান সঙ্গে যোগাযোগ করলে মোবাইল রিসিভ করে ব্যস্ত আছে বলে মোবাইল কেটে দেন।
এব্যাপারে উপজেলার নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তফা মুন্না অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুত ব্যবস্থা নেয়া হবে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২১:০৭ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ