কুয়াকাটা পৌর নির্বাচন- স্বতন্ত্র মেয়র প্রার্থীকে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা থেকে বহিস্কার

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা পৌর নির্বাচন- স্বতন্ত্র মেয়র প্রার্থীকে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা থেকে বহিস্কার
সোমবার ● ১৪ ডিসেম্বর ২০২০


---


কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

 

 

কুয়াকাটা পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী স্বতন্ত্র মেয়র প্রার্থী হাইব্রীড আওয়ামীলীগ নেতা মো: আনোয়ার হোসেনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র কুয়াকাটা শাখার সভাপতির পদ থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।

 

সোমবার (১৪ ডিসেম্বর) বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, পটুয়াখালী জেলা শাখার কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক মো: আনোয়ার হোসেনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পটুয়াখালী জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট উজ্জল বোস ও সাধারণ সম্পাদক মো: তরিকুল ইসলাম রুবেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এ বিষয়ে মো: আনোয়ার হোসেন বলেন, আমি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র মহিপুর থানা শাখার সভাপতি। বহিস্কার সম্পর্কিত কোন তথ্য আমার জানা নেই।

 

এদিকে স্থানীয় এলাকাবাসী অনেকেই নাম প্রকাশ না করার শর্তে জানান, সদ্য আ’লীগে যোগ দেয়া আনোয়ার হোসেন দলীয় প্রাথমিক সদস্য না পাওয়ার পরও দলের নাম ভাঙ্গিয়ে ক্ষমতার অপব্যবহার এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এবিএম রুহুল আমিন হাওলাদারের প্রভাব খাটিয়ে কুয়াকাটা এলাকায় ভূমিদস্যুতার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

 

 

 

এমবি/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:১৫:১০ ● ৩২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ