কলাপাড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা
সোমবার ● ১৪ ডিসেম্বর ২০২০


---


কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম, তার ভাই ফারুক ও ভাতিজা হালিম সহ ৩ জনের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও প্রতারনার অভিযোগে গ্রেফতারী পরোয়ানা জারী করেছে আদালত। বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত রবিবার (১৩ ডিসেম্বর) এ গ্রেফতারী পরোয়ানা জারী

করেন।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক আবদুর রহিম সহ ৫ জন কুয়াকাটার ব্যবসায়ী মিলন হাওলাদার ও তার ব্যবসায়ী বন্ধু আবদুস সোবাহান’র নিকট থেকে ২০ আগষ্ট ২০১৬ লতাচাপলি মৌজার ৪০ শতাংশ জমি বিক্রয়ের জন্য ৩০০ টাকার নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর করে ১৩ লক্ষ টাকা গ্রহন করেন।

এরপর দীর্ঘদিনেও বাদীর পাওনা টাকা ও তার অনুকূলে উক্ত পরিমান সম্পত্তির দলিল রেজিষ্ট্রী করে দেননি। বিষয়টির সুষ্ঠু সমাধানের লক্ষে ইতোপূর্বে লিখিত অভিযোগের প্রেক্ষিতে মহিপুর থানা পুলিশ উদ্দোগ নিয়েও কোন ফল হয়নি।

পরবর্তীতে ইউএনও কলাপাড়াকে বিষয়টি জ্ঞাত করার পর তিনি ফৌজদারী মামলা করার পরামর্শ দেয়ায় ভুক্তভোগী মিলন হাওলাদার বিজ্ঞ আদালতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ১৩ ফেব্রুয়ারী মামলা করেন। আদালত মামলার অভিযোগের বিষয়ে সহকারী

কমিশনার (ভূমি) কে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। রবিবার তদন্ত প্রতিবেদনের আলোকে আদালত প্রধান শিক্ষক আবদুর রহিম সহ ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

আদালতের বেঞ্চ সহকারী ফেরদৌস মিয়া গ্রেফতারী পরোয়ানা জারীর সত্যতা স্বীকার করেন।

 

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৯:৪৬ ● ৪০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ