নেছারাবাদে পৌরসভার রাস্তা কেটে বাড়ী নির্মাণ!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে পৌরসভার রাস্তা কেটে বাড়ী নির্মাণ!
শনিবার ● ৩ অক্টোবর ২০২০


নেছারাবাদে পৌরসভার রাস্তা কেটে বাড়ী নির্মাণ!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥


নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌরসভার সদ্য নির্মিত রাস্তা কেটে বাড়ী নির্মাণ করা হচ্ছে। পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আকলমের খলিফা বাড়ীর আব্দুল হামিদ লনু মিয়ার ছেলে বাবু ওই বাড়ী নির্মাণ করছেন। শনিবার (৩ অক্টোবর) সকালে সরেজমিনে দেখা যায় সদ্য নির্মিত সিসি সড়ক কেটে বাড়ী নির্মাণের কাজ করা হচ্ছে। এলাকাবাসী জানান, এক বছর পূর্বে নয় লক্ষাধিক টাকা ব্যায়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মাহাবুব ট্রেডার্সের নামে ওই কাজ বাস্তবায়ন করেন ঠিকাদার মো.দেলোয়ার হোসেন। যদি তার বাড়ী করার এতই প্রয়োজন ছিল তাহলে কাজ করার সময় বিষয়টি মিমাংসা করা উচিৎ ছিল।
এ বিষয়ে ঠিকাদার দেলোয়ার হোসেন জানান, তিনি ওই বাড়ী এলাকার পুরো রাস্তা যখন করেন তখন বাবুসহ সকলেই স্কুলের মাঠ পর্যন্ত রাস্তা নেওয়ার জন্য বলেন। তাদের কথিত মতে রাস্তা নির্মান করা হয়েছে। এখনো ওই কাজের কোন বিল তিনি তুলতে পারেন নি। এরমধ্যে এ অবস্থার সৃষ্টি করা হচ্ছে।
বাড়ীর মালিক বাবুর অনুপস্থিতিতে তার বাবা আব্দুল হামিদ লনু মিয়া জানান, পৌরসভার মেয়রের সাথে কথা বলে রাস্তা কাটা হয়েছে।
এ বিষয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবিরের সাথে কথা বললে তিনি বলেন, বাড়ীর কাজের সুবিধার্থে সড়কের সামান্য অংশ কেটে তা আবার ঠিক করে দিবেন বলে তাকে জানানো হয়েছে। কিন্তু রাস্তার ওপর বাড়ী নির্মাণের সুযোগ নেই। অবশ্যই তা বন্ধ করা হবে। এবং রাস্তা ঠিক করে দিতে হবে।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৩৮:০৬ ● ৫৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ