চরফ্যাশনে সন্ত্রাসী হামলায় পঙ্গু হতে বসছে অসহায় আশিক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে সন্ত্রাসী হামলায় পঙ্গু হতে বসছে অসহায় আশিক
শুক্রবার ● ২৫ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশনে সন্ত্রাসী হামলায় পঙ্গু হতে বসছে অসহায় আশিক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার শশীভূষণ বাজারে সন্ত্রাসী হামলায় পঙ্গু হতে চলেছে শাহাজানের ছেলে ২৩ বছরের যুবক অসহায় দারিদ্র মো. আশিক। ঘটনাটি হচ্ছে রসুলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে। এই বিষয় শশীভূষণ থানায় মামলা হলেও প্রভাবশালী আসামীগন হুমকী দমকী দিয়ে দাবড়ে বেড়াচ্ছেন বাদী ও তার সন্তানদেরকে। শুক্রবার সকালে মামলার বাদী আমেনা বেগম কান্না কণ্ঠে এ অভিযোগ করেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শশীভূষণ বাজারে রাজধানী ইলেক্ট্রনিক্সের প্রোপাইটার আলাউদ্দিন কর্মকারের ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজার হিসাবে কাজ করেন আশিক(২৩)। রুহুল আমীনের সাথে ছিল ৫০হাজার টাকার লেন-দেনের ঘটনা। ওই টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ২০ এপ্রিল/২০ তারিখে বেলা ১১টায় কথার কাটাকাটি হয়। এক পর্যায় আউয়াল মোল্লার ছেলে রুহুল আমীন মোল্লা(৪০), মো. হোসেনের ছেলে শিপন(৩০) ও আউয়াল মোল্লার ছেলে রাজ্জাক মোল্লা(৪৫)সহ  মোট ৫জনে আশিকের উপর হামলা চালায়।
রুহুল আমীন মোল্লা চাইনিজ কুড়ার দিয়ে তার মাথায় আঘাত করলে আশিক হাত দিয়ে ঠেকাতে গেলে বাম হাত আলাদা হয়ে যায়। তাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে তার অবস্থা বে-গাতিক দেখে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ঢাকা থেকে আসা ঢাকা হলি ফেমিলি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. হাছান অপারেশন করেন।
তিনি বলেছেন, ওই হাত দিয়ে আর কোন কাজ করতে পারবেনা। তার মানে ২৩ বছরের যুবক আশিক পঙ্গুত্ব বরণ করতে যাচ্ছে। মামলার বাদী আশিকের মা আমেনা বেগম বলেন, ছেলে হারা আমার সন্তান যখন এই অবস্থায় হয়েছে আলাউদ্দিন কর্মকার বলেছেন, সকল খরচ বহন করা হবে।
২ মাস চিকিৎসা করার পর এখন আর কেউ খবর রাখেনা। আলাউদ্দিন কর্মকার আশিকের স্ত্রীকে কু-প্রস্তাব দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। আলাউদ্দিন তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে করোনার মধ্যে আশিককে চাকুরীচ্যুত করেছেন। আমি এখন অসহায় এই যুবক নিয়ে কোথায় যাব? তার থেরাপীর প্রয়োজন। টাকার অভাবে কোন থেরাপী দিতে পারছিনা।
শশীভূষণ থানা পুলিশ ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯ ও ৫০৬ ধারা মোতাবেক মামলা গ্রহন করেছেন। ৩০মে/২০ তারিখে শশীভূষণ থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) জ্ঞান কুমার দাস আদালতে তদন্তপূর্বক চার্জসীট দাখিল করেছেন। বাদীর ও তার পরিবারের অভিযোগ আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি। আসামীগন প্রভাবশালী হওয়ায় বিচার নিয়ে আমরা সন্ধিহান। আসামীগন শশীভূষণ বাজারে প্রকাশ্যে সন্ত্রাসী কার্যকলাপের করে বেড়ায়।
বাদীনি বলেন, চরফ্যাশন আদালতের হাজির হতে গেলে বারেন্দায় আমাকে এনায়েতসহ আসামীরা হুমকী দিয়েছে এবং শশীভূষণ বাজারেও মামলা উত্তোলনের জন্যে অকাথ্য ভাষায় গালমন্দ করেছে। এই ব্যপারে শশীভূষণ থানার সাধারণ ডায়রী করা হয়েছে যারনং ৪৭০। আমরা আমাদের নিরাপত্তা ও সঠিক বিচার দাবী করছি।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ ওসি রফিকুল ইসলাম বলেন, আমরা এই ঘটনায় মামলা নিয়ে সকল আসামীর বিরুদ্ধে চার্জসীট আদালতে দাখিল করা হয়েছে। তারা নিরাপত্তাহীনতা থাকলে অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৭:০০ ● ৩০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ