চরফ্যাশনে ফার্মেসীতে জরিমানা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ফার্মেসীতে জরিমানা
শনিবার ● ১৯ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশনে ফার্মেসীতে জরিমানা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হয়েছে। এতে ৫ ফার্মেসীর ঔষুধে অনিয়মের ফলে ২৭হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শনিবার (১৯সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার সদর রোডের ঔষুধ ফার্মেসিতে তদারকিমূলক এ অভিযান চালানো হয়। এছাড়াও বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা টানানোর জন্য ও ভোক্তাদের সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য কিনতে আহ্বান জানানো হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণে বাজারের সোনালী রোড, গ্রীন রোড ও চাউল পট্টি রোডে মানহীন, মোদোত্তীর্ণ ও ভেজাল ঔষুধ রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভোলা কার্যালয়ের সহকারি পরিচালক মাহমুদুল হাসান জানকি মেডিকেল হলে ৫হাজা, ছালমা মেডিকেল হলে ৩হাজার, রুমা ড্রাগ হাউজের বিদেশী ঔষুধ রাখার দায়ে ৫হাজার ও মা-মনি মেডিকেল হলের ৩হাজার টাকাসহ ফুড সাপ্লিম্যান্টে মূল্য তালিকা না রাখায় ফরাজি এন্টার প্রাইজের ৭হাজার টাকা জরিমানা করেন।
এ অভিযান পরিচালনার সময় হাসপাতাল রোডসহ বাজারের বিভিন্ন ডয়াগনস্টিক ও ঔষুধ ফার্মেসি তালাবদ্ধ করে শত,শত ব্যবসায়ী পালিয়ে যায়। এসময় উপস্থিত ছিলেন, র‌্যাব-৮এর কন্ট্রোলিং কোম্পানী কমান্ডার এএসপি আবুল কালাম আজাদ সহ র‌্যাব ও ভোক্তা অধিকারের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৭:৪৪ ● ২৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ