টুঙ্গিপাড়ায় শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন
শনিবার ● ৫ সেপ্টেম্বর ২০২০


টুঙ্গিপাড়ায় শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কুশলী ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজীকে লাঞ্ছিত করার প্রতিবাদে ও কুশলী ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সিকদারের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার খালেক বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তরা বলেন, স্কুল মাঠে শিক্ষার্থীদের সুবিধার জন্য গ্যারেজ তৈরির জায়গা দেখার সময়  কুশলী ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজীকে লাঞ্ছিত করে ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সিকদার। তাই ইউপি চেয়ারম্যানের বিচারের দাবি করি।

উল্লেখ্য, বিগত ২৪আগষ্ট কুশলী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি ও অন্যান্য শিক্ষকদের সাথে পরামর্শ করে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজী বিদ্যালয়ের শিক্ষার্থীদের বাই-সাইকেল রাখার জন্য গ্যারেজ নির্মাণের জায়গা দেখতে যান। তখন কুশলী ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন শিক্ষককে অকথ্য ভাষায় গালিগালাজ করে নির্মাণ কাজে বাঁধা দেয়। এরপর ২৬ আগষ্ট প্রধান শিক্ষক লাঞ্ছিত হওয়ার অভিযোগ এনে গোপালগঞ্জ জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫১:৫৪ ● ৩০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ