চরফ্যাশনে শুক্রবার আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে শুক্রবার আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী
বৃহস্পতিবার ● ৩ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশনে শুক্রবার আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


চরফ্যাশনে একদিনের সফরে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জনাব কর্নেল (অবঃ) জাহিদ ফারুক এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
শুক্রবার (৪সেপ্টেম্বর) সকাল ১১টায় তারা চরফ্যাশন উপজেলা হেলিপ্যাডে অবতরণ করবেন। দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণের পর বিকেল ৪টায় ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। উক্ত সফরে একান্ত সচিব, ব্যক্তিগত কর্মকর্তা- কর্মচারীগণ সফরসঙ্গী হবেন।

দলীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টায় প্রধান অতিথিকে বেতুয়া প্রশান্তি পার্কে অভ্যর্থনা জানানো হবে। ১২.৪৫ মিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফ্যাসন স্কোয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। দুপুর ১টায় মুজিববর্ষ উপলক্ষে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্কে প্রতিমন্ত্রীসহ স্মারক বৃক্ষরোপণ কর্মসূচি।
দুপুর ২টায় নীলকমল ইউনিয়নের কাশেমমিয়া বাজার সংলগ্ন নদীভাঙ্গন প্রবণ এলাকা পরিদর্শন করে বিকেল ৪টায় ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। বাংলাদেশ আওয়ামী লীগ চরফ্যাশন উপজেলা শাখা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দিনব্যাপী উক্ত কর্মসূচিতে উপস্থিত থাকবেন।
দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, শুক্রবার দুপুর ২টায় তেতুলিয়া উন্নয়ন কাজ পরিদর্শন করবেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এই বিষয়ে বৃহম্পতিবার সন্ধ্যায় দুলারহাট প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এই সময় নুরাবাদ ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৫৫:৩৫ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ