চরফ্যাশনে মামলা করে স্কুল শিক্ষক বিপাকে

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে মামলা করে স্কুল শিক্ষক বিপাকে
শুক্রবার ● ২৮ আগস্ট ২০২০


চরফ্যাশনে মামলা করে স্কুল শিক্ষক বিপাকে

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন আমিনাবাদ গ্রামের স্কুল শিক্ষক প্রভাবশালী প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করে বিপাকে এবং নিরাপত্তাহীনতা ভুগছে। মামলা উত্তোলনের জন্য আসামী পক্ষ বাদীকে হুমকি-ধামকি দিয়ে বেড়াচ্ছে।
মামলা ও স্থানীয়  সূত্রে জানা গেছে, চরফ্যাশন উপজেলা আমিনাবাদ গ্রামের হালিমাবাদ মৌজার ৬শতাংশ জমি নিয়ে অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক নুরুজ্জামান (৬০) ও স্ত্রী হাছনেহেনা বকুলকে একই এলাকার প্রতিপক্ষ মো. রাসেল, নান্নু, দেলোয়ার হোসেন ও বাবুল এলোপাথারি পিঁঠিয়ে পা ভেঙ্গে দিয়েছে। ১২আগস্ট চরফ্যাশন আদালতে মামলা দাখিল করেন। প্রতিপক্ষ মামলা সংবাদ শুনে উল্টো চরফ্যাশন থানা পুলিশ কে দিয়ে রাতে ওই স্কুল শিক্ষক ধরিয়ে থানা নিয়ে আসে। পরে মুচলেকা দিয়ে ছাড় পায় তিনি। এদিকে স্কুল শিক্ষকের আদালতে করা মামলাটি বিচারক চরফ্যাশন থানাকে এজাহার ভুক্তের নির্দেশ প্রদান করেন।
আসামী পক্ষের লোকজন মামলা উত্তোলনের জন্য বাদীকে হুমকি-ধামকি দিয়ে বেড়াচ্ছে। স্কুল শিক্ষক অসহায় হয়ে শুক্রবার পুলিশ, আদালত ও সংবাদকর্মীদের স্মরণাপন্ন হন। তিনি অভিযোগ করে বলেন, আমাকে যে কোন মুহুর্তে আসামী পক্ষের লোকজন হামলা করতে পারে। আমি দ্রুত প্রশাসেনর হস্তেক্ষেপ কামনা করছি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২০:০৮ ● ৪৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ