চরফ্যাশনে ব্রাদার্স ফিলিং স্টেশনে অর্ধেক তেল অর্ধেক পানি!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ব্রাদার্স ফিলিং স্টেশনে অর্ধেক তেল অর্ধেক পানি!
শুক্রবার ● ২৮ আগস্ট ২০২০


চরফ্যাশনে ব্রাদার্স ফিলিং স্টেশনে অর্ধেক তেল অর্ধেক পানি!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার পৌর সভার ৬নং ওয়ার্ডে অবস্থিত তেলের পাম্প মেসার্স ব্রাদার্স ফিলিং স্টেশনের তেলের সাথে পানির মিশ্রণের তথ্য পাওয়া গেছে।
স্থানীয় একাধিক ব্যক্তি অভিযোগ, দির্ঘদিন ধরে ডিজেল, পেট্রল ও অকটেনের সাথে পানি মিশিয়ে এবং মাপে কম দিয়ে আসছে এ প্রতিষ্ঠানটি। শুক্রবার (২৮ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেসার্স ব্রাদার্স ফিলিং স্টেশন কর্তৃক চরফ্যাশনের পৌর মেয়রের গাড়িসহ একাধিক ব্যক্তির গাড়িতে পানি মিশ্রিত তেল দিয়ে মানুষের সাথে প্রতারণা করছে এবং উপজেলা প্রশাসনের ভ্র্যাম্য§মান অভিযান চেয়ে বিষয়টি নিয়ে একাধিক আইডি থেকে স্ট্যাটার্স দিয়েছেন। এ স্ট্যাটর্সটি দ্রুত শেয়ার হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়ে যায়। অনেকে বিভিন্ন মন্তব্য করেছেন এই পাম্পে অর্ধেক তৈল অর্ধেক পানি থাকে।
নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন, বরিশাল থেকে তেল আনার পথে যে কোনো স্থান থেকে তেল পরিবহনের সাথে জড়িত ব্যক্তি এবং ড্রাইবার কর্তৃক ডিজেল পেট্রল ও অকটেনে পানি মিশ্রণ করার ফলে বিভিন্ন গাড়িসহ সকল মেশিনারী দুর্বল ও অকেজো হচ্ছে এবং প্রতারণার শিকার হচ্ছেন সাধারণ যানবাহন পরিচালনাকরীগন।
পৌর সভা ৪নং ওয়ার্ডের মটর সাইকেল মালিক নোমান বলেন, আমি তৈল মটর সাইকেলের ট্যাংকি ভরে নিয়েছি। কিন্তু দেখা যায়, পানির ফলে মটরসাইকেলের প্লাগ দ্রুত নষ্ট হয়। তৈলে পানির ফলে ইঞ্জিনে সমস্য দেখা দেয়।
জসিম উদ্দিন বলেন, আমি এই পাম্প থেকে তৈল নিয়ে দুলারহাট যাওয়ার পর মটর সাইকেল হঠাৎ বন্ধ হয়ে যায়। মিকার বলেছেন তৈলে পানি থাকায় সমস্যা দেখা দিয়েছে। এই ভাবে মটর সাইকেল, ট্রাক ও মাইক্রবাসের মালিক ও ড্রাইভারগন হয়রানীর শিকার হতে হচ্ছে।
এবিষয়ে শুক্রবার (২৮আগস্ট) সকালে ওই প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক মোঃ সরওয়ার বলেন, পৌর মেয়র পানি মিশ্রিত তেলের বিষয়টি আমাদের জানালে তাৎক্ষনিক আমরা ওই তেল পরিবর্তন করে দিয়েছি। তেল মাপে কম দেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি আরও বলেন, আমাদের প্রতি মাসে প্রচুর তেলের ঘাটতি হয় তবে মাপে আমরা কম দেইনা বিএসটিআই এখানে আসে এবং তারা পর্যবেক্ষণ করেন। তবে তিনি সরকারি দামে তেল বিক্রির তালিকা দেখাতে রাজি হননি।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে এবং ঊর্ধ্বোতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৫:৩৫ ● ৪৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ