কাউখালীতে জাতীয় শোক দিবস পালিত

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে জাতীয় শোক দিবস পালিত
শনিবার ● ১৫ আগস্ট ২০২০


কাউখালীতে জাতীয় শোক দিবস পালিত

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে করেনা পরিস্থিতি বিবেচনায় সামাজিক দূরত্ব বজায় রেখে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।
দিবসটি উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিকভাবে পৃথক পৃথক ভাবে পুষ্পার্ঘ্য অর্পণ করে উপজেলা পরিষদ, উপজলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।
এ ছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার  মোছা. খালেদা খাতুন রেখার সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ  চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, ভাইস  চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, নারী ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ নজরুল ইসলাম,  উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ, কেএম আব্দুস শহিদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন প্রমূখ। এ ছাড়া ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে শিশুদের রচনা,  প্রতিযোগিতা, চিত্রাঙ্কন ও হামদ-নাদ প্রতিযোগিতার আয়োজন করে।
এ দিকে দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কাউখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণের আয়োজন  করে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০১:৩৩ ● ৩৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ